Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-16T19:57:48Z
জৈন্তাপুর

হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের বৃহত্তর হেমুর একমাত্র উচ্চ বিদ্যালয় হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের ২০২৩ইং সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা, আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত (১৫ই এপ্রিল) শনিবার বিকাল ৫ ঘটিকার সময় বিদ্যালয়ের হলরুমে প্রধান শিক্ষক শামীম আহমদ'র সঞ্চালনায় সভাপতিত্বে করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমির উদ্দিন।

প্রধান অতিথি হিসেবে ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন এম.এ, প্রধান বক্তা হিসেবে ছিলেন ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিক আহমেদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজির আলী সরকার, সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরিফ উদ্দীন লিটু, রমজান রূপজান বাগেরখাল স্কুল এন্ড কলেজর অধ্যক্ষ সিরাজুল হক, খাজার মোকাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দীন, হেমু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবাহান, ফতেপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফারুক আহমেদ।
এছাড়াও উপস্থিত ছিলেন- হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য হাজী ফখরুল আলম, অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সেলিম আহমেদ, তুতা মিয়া, আব্দুল হান্নান, বিশিষ্ট সমাজ সেবী আফতাব উদ্দিন প্রমুখ ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াতের পর উপস্থিত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিদায়ী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও আলোচনা শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়, পরে উপস্থিত পরীক্ষার্থীদের মাঝে হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য বিশিষ্ট দানশীল, শিক্ষানুরাগী, আমেরিকা প্রবাসী রোটারিয়ান আব্দুল গফ্ফার চৌধুরী খসরু’র পক্ষ থেকে কলম স্কেল সহ পরিক্ষার ফাইল বিতরণ করা হয়েছে। বিদ্যালয়ের পক্ষ থেকে ইফতার ও দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানে শেয় হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ