Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-04-17T10:27:34Z
বিনোদন

রোজা রেখেই কেক খেয়ে ফেললেন অনন্ত জলিল !

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : অভিনেতা, প্রযোজক ও বিশিষ্ট ব্যবসায়ী অনন্ত জলিলের জন্মদিন আজ। ১৯৭৭ সালের ১৭ এপ্রিল মুন্সিগঞ্জে তার জন্ম হয়েছিল।

জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে রোজা রেখেই ভুলে কেক খেয়ে ফেলেন অনন্ত জলিল। এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।  

ভিডিওতে দেখা যায়, জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সবাইকে নিয়ে কেক কাটেন আলোচিত এ অভিনেতা। এসময় কিল হিম ছবির প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল অনন্ত জলিলকে কেক খাইয়ে দেন। এ সময় সামনে থেকে একজনকে বলতে শোনা যায়, ‘ভাই- রোজা রোজা’। সঙ্গে সঙ্গে টিস্যু দিয়ে মুখ মুছে অনন্ত বলেন, ‘হায় হায়, আমি তো রোজা। ’ 

সামাজিক মাধ্যমে ভিডিওটি ভাইরাল হওয়ার পর বিষয়টি অনেকে স্বাভাবিক হিসেবে নিলেও কেউ বলছেন ভিন্ন কথা। 

শামীম হোসেন নামে এক সাংবাদিক ফেসবুকে লেখেন- ‘অনন্ত জলিল ভাই জন্মদিনের কেকটা ইফতারের পরে কাটলেও পারতেন। তাহলে আর কেক খেয়ে আমি তো রোজা বলে আফসোস করা লাগতো না।’ 

এবার ঈদে বর্ষাকে নিয়ে অনন্ত হাজির হচ্ছেন ‘কিল হিম’ নিয়ে। ‘কিল হিম’ হচ্ছে অনন্তর নিজস্ব প্রযোজনারই বাইরে প্রথম সিনেমা। এর পরিচালক ও প্রযোজক মো. ইকবাল।

১৩ এপ্রিল রাত ৮টায় এফডিসিতে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘কিল হিম’ সিনেমার টিজার প্রকাশ করা হয় ইন্টারনেট মাধ্যমে। পোস্ট দেওয়া হয় ফেসবুকে অনন্ত ভেরিফায়েড পেজে। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ