Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৮ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-08T15:11:36Z
গোলাপগঞ্জ

মানবিক কর্মকান্ড বাঁচিয়ে রাখতে পারলে সমাজে বৈষম্য থাকবে না : সিকৃবি রেজিস্টার বদরুল

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, মানবিক কর্মকাণ্ড বাঁচিয়ে রাখতে পারলে সমাজে বৈষম্য থাকবে না। গ্রামীণ পিছিয়ে পড়া মানুষদের উন্নতির ক্ষেত্রে যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আব্দুল কাদিরের মতো বিবেকবান মানুষ এগিয়ে আসলে দেশ দ্রুত গতিতে উন্নত দেশের প্রতিযোগিতায় চলে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ ঘোষণা করেছেন।

এজন্য যুবকদের আধুনিক প্রযুক্তিতে দক্ষ ও নতুন প্রজন্মদের এমনভাবে গড়ে তুলতে হবে যাতে তারা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে পারে। দারিদ্র্য বিমোচন, পরিবার ও এলাকাকে আলোকিত করতে পারে এমন শিক্ষায় উপযুক্ত করে তুলতে হবে আমাদের সন্তানদের। তিনি নৈতিকতা ও মুল্যবোধকে কার্যকর করে সমাজ, দেশ ও জাতিকে এগিয়ে নেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

বদরুল ইসলাম শোয়েব গতকাল গোলাপগঞ্জ উপজেলার চকগ্রাম এলাকায় আশ্রয়হীন একজন মহিলাকে যুক্তরাজ্য প্রবাসী আবদুল কাদির এর অর্থায়নে একটি ঘর নির্মাণ করে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আক্কল আলির সভাপতিত্বে ও ফুলসাইন্দ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হিরা মিয়ার পরিচালনায় হাফিজ আকরাম আহমদের কোরাআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুর রহমান চৌধুরী জাবেদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন, সহ সভাপতি রুকন উদ্দিন। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা হাজ্বী সফাত আহমদ, সাবেক ছাত্রনেতা বাবুল মিয়া, জিলু আহমদ, হেলাল আহমদ, সাজন আহমদ, নুর উদ্দিন, গোলাম শাহ ইমরান, আওয়ামী লীগ নেতা মাওলানা জালাল উদ্দীন, এমরান হোসেন, খবির উদ্দিন, সালেহ আহমদ, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক গোলাম আফজল নাদির, জামাল উদ্দিন, মাহফুজ আলম জামিল প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ