Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৮ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-08T15:27:45Z
গোলাপগঞ্জ

ঢাকাদক্ষিণে ছাত্র জমিয়তের কাউন্সিল সম্পন্ন : সভাপতি-উসমান, সেক্রেটারি-কিবরিয়া

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকাদক্ষিণ ইউনিয়ন শাখার কাউন্সিল ও কর্মী সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে ২০২৩-২০২৪ সেশনের জন্য সভাপতি হিসেবে আবু সালেহ উসমান, সাধারণ সম্পাদক হা. গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল্লাহ ইকরামা, প্রচার সম্পাদক হা. সুলতান আবু নাদের , অর্থ সম্পাদক আফসার আহমদকে নির্বাচন করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

গত শনিবার বিকাল ০৩ টার সময় ঢাকাদক্ষিণ ইউনিয়ন হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ গোলাপগঞ্জ থানার সভাপতি মাওলানা আব্দুল মতিন শায়খে নাদিয়া। তিনি বলেন " জমিয়ত সর্বদা দ্বীন, দেশ ও জাতির তরে খেদমত করে যাচ্ছে। বৃটিশদের শোষণের বিরুদ্ধে যে সকল উলামায়ে কেরামগণ সোচ্চার ছিলেন, তাদেরই সন্তানদের দ্বারা প্রতিষ্ঠিত জমিয়ত। প্রতিষ্ঠালগ্ন থেকে আজোব্দি জমিয়ত তাঁর পূর্বসূরিদের অনুসৃত পথ ধরে এখনো এগিয়ে যাচ্ছে। এবং আল্লাহর জমিনে আল্লাহর নেযাম প্রতিষ্ঠায় সফল হবে।" 

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন যুব জমিয়ত সিলেটের সভাপতি মাও. জফির উদ্দিন, ঢাকাদক্ষিণ জমিয়ত সভাপতি মাও. হা. মনসুর আহমদ, সহ-সভাপতি মাও. হেলাল আহমদ সুনামপুরী, মাও. হুসাইন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাও. ফয়সল আহমদ, ছাত্র-বিষয়ক সম্পাদক মাও. আফজল হোসাইন, জমিয়ত নেতা মাও. মুফতি খায়রুল আমিন মাহমুদি, মাও. জামিল আহমদ, ছাত্র জমিয়ত গোলাপগঞ্জের সভাপতি আবুল কাসিম, সাধারণ সম্পাদক হা. নাঈম আহমদ, ছাত্র জমিয়ত গোলাপগঞ্জ পৌরের সাবেক সাধারণ সম্পাদক মোহা. মিনহাজ আহমদ, ছাত্র জমিয়ত ভাদেশ্বর ইউ.পির সদস্য সচিব আহমেদ জায়েদ প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ