Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৭ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-07T12:01:57Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ২৫০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ২

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে ভারত থেকে অবৈধভাবে আসা ২৫০ বস্তা ভারতীয় চিনিসহ ২জন চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় এরকজন চোরাকারবারি পালিয়ে যায়। শনিবার রাতে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের বরায়া উত্তরভাগ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, কামাল গ্রামের মোঃ রবিন হোসেনের পুত্র মোঃ আল আমিন হোসেন (২৪), গাইবান্দা জেলার সাঘাটা থানার ঝাড়া বর্ষা গ্রামের মোঃ মোনতাজ আকন্দর পুত্র মোঃ হাসিবুর রহমান স্বপন (২০)।

পলাতক আসামীর নাম হলো পাবনা জেলার সুজানগর থানার আব্দুল হালিমের পুত্র মোঃ নাইমুল ইসলাম (৪২)।

পুলিশ জানায়, শনিবার রাতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই আহমদ হোসন এবং এএসআই প্রনয় নাল এর নের্তৃত্বে একদল পুলিশ চেকপোস্ট বসিয়ে ডিউটি পরিচালনাকালে উপকেলার ফুলবাড়ী ইউনিয়নের বরায়া উত্তরভাগ গ্রামের এভালন পোর্স্টস ক্লাবের সামনে সিলেট তামাবিল মহাসড়কের পাশে রাত সাড়ে ৩টার দিকে একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ২৫০ বস্তা ভারতীয় চিনি সহ ২ জনকে আটক করা হয়।৷ এসময় আরেকজন চোরাকারবারি কৌশলে পালিয়ে যায়।

এসময় তাদের কাছে বৈধ কাগজ-পত্র চাইলে তা দেখাতে তারা ব্যার্থ হয়। গ্রেপ্তারকৃতরা জানান, ভারতীয় চিনি চোরাচালানকারীরা ভারতীয় চিনিকে কৌশলে দেশীয় চিনির প্যাকেটে মোড়কজাত করে বাজারজাত করে আসছিল।  

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন আছে। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ