Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৭ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-17T11:36:24Z
জৈন্তাপুর

জৈন্তাপুরের কাটাগং-এ সড়ক দূর্ঘটনায় নিহত ২

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় ট্রাক ও ভারতীয় গরু বহনকারী এইচপিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটনা ঘটে। এই দূর্ঘটনায় ঘটনাস্থালে ২জন নিহত, অপর ১জন আহত।

এলাকাবাসী সূত্রে জানাযায়, বুধবার (১৭ মে) ১২টায় জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং নামকস্থানে জৈন্তাপুর অভিমুখে মুখে আসা ভারতীয় ৫টি গরু বহনকারী এইচপিকআপ গাড়ীর সাথে সিলেট অভিমুখে যাওয়া ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এই দূর্ঘটনায় ঘটনাস্থলে ২জন নিহত হন এবং অপর ১জন গুরুত্বর আহত হন।

নিহতরা হল- জৈন্তাপুর উপজেলার হেলিরাই (লুৎমাইল) গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে নূরুল ইসলাম (৪৫), একই গ্রামের মৃত ইউছুফ মিয়ার ছেলে ছায়াদ আহমদ(৩৫)। আহত পিকআপ চালক উপজেলার তেলিজুরী গ্রামের রায়হান (৪০)।

দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পৌছেন জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম, ফায়ার সার্ভিসের টিম, স্থানীয় জনতার সহায়তায় আহত পিকআপ চালককে জীবিত উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান মো. ইন্তাজ আলী, ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম। 

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক মোড়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করেন এবং লাশ দুটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি হাইওয়ে পুলিশ খতিয়ে দেখবে বলে জানান।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ