Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৭ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-17T14:37:22Z
সিলেট

সিলেটে মেয়রের নিরাপত্তায় থাকা আনসার সদস্য প্রত্যাহার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : হঠাৎ প্রত্যাহার করা হয়েছে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর বাসা ও ব্যক্তিগত নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের। মঙ্গলবার রাত ১০টার দিকে তাদের প্রত্যাহার করে নেয় জেলা আনসার ও ভিডিপি কার্যালয়।

সিটি নির্বাচনকে সামনে রেখে নোটিশ ছাড়া নিরাপত্তাকর্মীদের প্রত‍্যাহার করা নিয়ে তোলপাড় চলছে। এ অবস্থায় মেয়রের নিরাপত্তা বিষয়ে বুধবার বিকেল সাড়ে ৩টায় নগর ভবনের সভা কক্ষে ‘জরুরি সংবাদ সম্মেলন’ করবেন মেয়র আরিফুল হক চৌধুরী।

আনসারদের প্রত‍্যাহার বিষয়ে মেয়র বলেন, আমি দুই দফায় মেয়র নির্বাচিত হয়েছি। প্রথম দফায় সরকার ‘গানম্যান’ দিলেও পরের দফা দেয়নি। আমার নিরাপত্তা দেওয়ার দায়িত্ব সরকারের। দেশের অন্য মেয়র নিরাপত্তা সুবিধা পেলেও আমি বঞ্চিত। এ জন্যই সিলেট সিটি করপোরেশন আনসার সদস্যদের নিয়োগ দেয়।

তিনি জানান, পাঁচজন আনসার সদস্য তার ব্যক্তিগত ও বাসার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন। কিন্তু নোটিশ ছাড়াই তাদের সরিয়ে নেওয়া হয়েছে। নির্বাচন সামনে রেখে উদ্দেশ্যমূলকভাবে এটা করা হয়েছে বলে অভিযোগ করেন মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি নিরাপত্তাহীনতার কথাও জানান।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ