Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-25T15:01:54Z
সিলেট

সিলেটে বোনের স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে উধাও সৎ ভাই

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের আখালিয়া থেকে বোনের স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে ইউসুফ নামের এক সৎ ভাইয়ের বিরুদ্ধে। সোমবার (২২মে) রাতে সিলেটের আখালিয়া ধানুহাটাপাড়ায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী বোন গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণ ভাগ গ্রামের মো: আলীর মেয়ে পান্না বেগম কোতায়ালী থানায় একটি মামলা (মামলা নং-৪৬, তারিখ-২৪-০৫-২৩ইং) দায়ের করেছেন। 

অভিযুক্ত সৎ ভাইয় ইউসুফ এর বর্তমান ঠিকানা কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ছুলাশ গ্রামে।

মামলার এজহার সূত্রে জানা যায়, পান্না আক্তারের সৎ ভাই অভিযুক্ত ইউসুফ আহমদ। সে ৪/৫ মাস ধরে পান্না বেগমের ছেলেদের দেখাশুনার জন্য তাদের বাসায় অবস্থান করছিল। গত সোমবার (২২মে) পান্না বেগমের স্বামী ও বড় তাদের গ্রামের বাড়ি গোলাপগঞ্জে চলে আসেন। এসময় পান্না বেগম বাথরুমে কাপড় ধৌত করতে গেলে এই সুযোগে ইউসুফ বাসা ফাঁকা পেয়ে চাবি দিয়ে আলমারি থেকে ১ ভরি ২আনা ওজনের একটি গলার চেইন, ৪আনা ৪রত্তি ওজনের এক জোড়া কানের রিং, ১আনা ৮রত্তি ওজনের একটি নাক ফুল, ৪আনা ২রত্তি ওজনের একটি আংকটি এবং নগদ ৯০হাজার টাকা নিয়ে যাওয়ার অভিযোগ করেন।

পান্না বেগমের স্বামী কাজি রাজু আহমদ জানান, ইউসুফ এভাবে আমাদের সাথে বেঈমানী করবে কখনো ভাবিনি। কেউ যদি তার সন্ধান দিতে পারেন আমরা তাকে ২০হাজার টাকা দিয়ে পুরস্কৃত করবো। তাই তিনি তার ০১৭০৩-৯৬৯২৮০ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ