Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-17T04:43:35Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের শ্রেষ্ট কলেজ অধ্যক্ষ নির্বাচিত হলেন রেজাউল আমীন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : রেজাউল আমীন গোলাপগঞ্জের শ্রেষ্ট কলেজ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর শ্রেষ্ট শিক্ষক, শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেণি শিক্ষক ও শ্রেষ্ট শিক্ষার্থীর নাম ঘোষিত হলে গোলাপগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক রেজাউল আমীনকে শ্রেষ্ট অধ্যক্ষ হিসেবে ঘোষণা করা হয়।

গোলাপগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমীনকে শুধু শ্রেষ্ট অধ্যক্ষ হিসেবে মনোনীত করা হয়নি, একই সঙ্গে তার প্রতিষ্ঠান ও শ্রেষ্ট কলেজের মর্যাদা লাভ করেছে।

গোলাপগঞ্জের অত্যান্ত সম্ভ্রান্ত পরিবারের সন্তান ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক রেজাউল আমীন, উপজেলার শ্রেষ্ট অধ্যক্ষ মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ ।

এছাড়া সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সহ-সভাপতি শিক্ষক নজরুল হক তাপাদার, সমিতি বোর্ডের সচিব ও ফেঞ্চুগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুল হাই নন্না, কোষাধ্যক্ষ শিক্ষক শহিদুল হাসান সহ সমিতি বোর্ডের সকল পরিচালক বৃন্দ অভিনন্দন জানিয়ে তার সফলতা কামনা করেন ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ