Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৩ জুন, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-06-02T19:34:09Z
সিলেট

উত্তর সিলেটের সর্বজন শ্রদ্ধেয় ইউসুফ শ্যামপুরী হুজুরের দাফন সম্পন্ন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলার বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ফতেপুর ইউনিয়নের উপর শ্যামপুর গ্রামের বাসিন্দা প্রবীণ আলেমেদ্বীন হরিপুর বাজার মাদ্রাসার শাইখুল হাদিস ও বালিপাড়া গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদের দীর্ঘ ৪৮ বছরের ইমাম ও খতিব, উত্তর সিলেটের সর্বজন শ্রদ্ধেয় মাওলানা ইউসুফ সাহেব শ্যামপুরী হুজুর ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি----রাজিউন)। মৃতুকালে উনার বয়স হয়েছিল (৭৮) বছর। গত ২ জুন শুক্রবার সকাল ১০টা ৪০ মিনিটের সময় তিনি নিজ বাড়িত ইন্তেকাল করেন।

মাওলানা ইউসুফ সাহেব শ্যামপুরী হুজুর দীর্ঘদিন থেকে নানা রোগে আক্রান্ত ছিলেন।মৃতুকালে তিনি স্ত্রী-৫ ছেলে, ৩ কন্যা সন্তান সহ বহু আত্মীয়স্বজন, গুনগ্রাহী এবং মাদ্রাসার অসংখ্য শিক্ষার্থী সহ অনেক সহকর্মী রেখে গেছেন। 

শুক্রবার রাত ৯ টায় হরিপুর বাজার মাদ্রাসা মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। 
মরহুমের জানাজার নামাজ পড়ান হুজুরের বড় ছেলে মাওলানা হারুনুর রশীদ। মরহুমের জানাজার নামাজে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, কানাইঘাট, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, সাবেক ভাইস-চেয়ারম্যান মুহিবুল হক মুহিব, জৈন্তাপুর উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ। 

এছাড়া বৃহত্তর জৈন্তিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিগণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যাক আলেমেদ্বীন, বহু মাদ্রাসার শিক্ষার্থী,সমাজের গন্যমান্য ব্যক্তিগণ সহ কয়েক হাজার মানুষ মরহুমের জানাজার নামাজে অংশ গ্রহন করেন। এসময় উপস্থাপন করেন তরুন সমাজসেবী জাকারিয়া মাহমুদ। পরে উনাকে মাদ্রাসার গোরস্তানে দাফন করা হয়েছে।  

এদিকে মরহুম মাওলানা ইউসুফ সাহেব শ্যামপুরী হুজুরের মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল হােসেন মো: হানিফ এবং জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম।

নেতৃবৃন্দ মরহুম মাওলানা ইউসুফ সাহেব শ্যামপুরী হুজুরের রুহের মাগফেরাত কামনা করে তাহার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ