Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৬ জুন, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-06-26T11:42:36Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে স্বাস্থ্যকর্মীকে কুপিয়ে যুবতীর আত্মহত্যা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশিরবন্দ কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেল্থ কেয়ার প্রোপাইডার (সিএইচসিপি) গোপাল দাসকে কুপিয়ে এক যুবতী ক্লিনিকের একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার (২৬জুন) দুপুরে খশিরবন্দ কমিউনিটি ক্লিনিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, যুবতী খয়রুন্নেছা দা হাতে ক্লিনিকে প্রবেশ করে সিএইচসিপি গোলাপ দাসকে কুপাতে থাকে। গোপাল দাসের চিৎকার শোনে পাশের ফার্নিচার ব্যবসায়ী হুমায়ুন কবির ছুটে এসে তাকে উদ্ধার করে রক্তাত্ব অবস্থায় একটি অটোররিক্সা দিয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। গোপাল দাসের মাথা ও হাতের আঘাত রয়েছে। তাঁর প্রচুর রক্তক্ষরণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে জানান জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

এদিকে গোপাল দাসকে হাসপাতালে প্রেরণ করে কমিউনিটি ক্লিনিক তালাবদ্ধ করে রাখেন স্থানীয়রা। তখন ক্লিনিকের ভেতরে আটকা পড়া যুবতী খয়রুন্নেছা ক্লিনিকের পরামর্শ ও স্বাস্থ সেবা কক্ষের দরজা ভেতের ছিটকিনি দিয়ে বন্ধ করে দেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা খোলার চেষ্টা করে। কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে যুবতীর ঝুলন্ত লাশ দেখতে পায়। যুবতী কক্ষে থাকা পর্দার একটি অংশ দিয়ে গলায় ফাঁস দেয়া। মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ছোপ ছোপ রক্তের দাগ। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে কুড়ারবাজার ইউনিয়নের চেয়ারম্যান তুতিউর রহমান তুতা বলেন, স্বাস্থ্যকর্মী গোপালের উপর হামলার খবর শুনার কয়েক ঘন্টার ব্যবধানে ঐ মহিলার আত্নহত্যার খবর পেয়ে আমি থানা পুলিশকে অবগত করি তারা এসে বিষয়টি দেখছেন৷ তবে কি কারনে হামলা হয়েছে এ বিষয়ে এখন পর্যন্ত আমি কিছু জানি না।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, কক্ষের ভেতর যুবতীর লাশ ঝুলন্ত অবস্থায় ছিল। আমরা লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, কি কারণে এরকম ঘটনা ঘটেছে সেটি তদন্ত করা হচ্ছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ