Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২১ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-21T14:01:38Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে কাঁদা দিয়ে দৌড়ে আসামি ধরল পুলিশ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : গোলাপগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মরহুম হারিছ আলীর স্ত্রী-সন্তানসহ পরিবারের সদস্যের উপরে হামলার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

রবিবার (২০ আগস্ট) দুপুরে গোলাপগঞ্জের পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় পুলিশ দেখে পালানোর চেষ্টা করলে কাঁদা দিয়ে দৌড় শুরু করলেও রক্ষা হয়নি তাদের।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোলাপগঞ্জের দড়া পূর্বচক গ্রামের আব্দুল হান্নানের ছেলে আলেক আহমদ (৪০), ছালেক আহমদ (৪২) ও লায়েক আহমদ (৩৭)।

পুলিশ জানায়, রবিবার দুপুরে তথ্য প্রযুক্তির মাধ্যমে গোলাপগঞ্জের ফুলবাড়ি এলাকা থেকে ছালেক আহমদকে গ্রেপ্তার করা হয়।পরবর্তীতে তার দেয়া তথ্যমতে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে অপর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গোলাপগঞ্জের দড়া পূর্বচক গ্রামে বীর মুক্তিযোদ্ধা মরহুম হারিছ আলীর পরিবারের সাথে পার্শ্ববর্তী ছালেক আহমদের পবিবারের ভূমি নিয়ে বিরোধ ছিল। এই ঘটনার জেরে গত ১৫ আগস্ট মঙ্গলবার সকাল ৭টার দিকে ছালেক আহমদ দলবল নিয়ে মুক্তিযোদ্ধা হারিছ আলীর ঘরের দরজার সামনে বেড়া দিতে শুরু করে।

এসময় হারিছ আলীর ছেলে মইন উদ্দিন, জয়নাল উদ্দিন বাধা দিতে গেলে ছালেক আহমদ ও তার পরিবারের লোকজন দা, শাবলসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলায় চালায়। মইন উদ্দিন ও জয়নালকে রক্ষা করতে এসে তাদের মা হাসনা বেগম ও মইন উদ্দিনের স্ত্রী রিনা বেগমও হামলায় গুরুতর আহত হন।

এ ঘটনায় ১৮ আগস্ট একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আলেক আহমদসহ ৬ জনকে আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন মইন উদ্দিন।

মামলার তদন্ত কর্মকর্তা এখলাছ মিয়া জানান, অভিযান চালিয়ে তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।
 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ