Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২১ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-21T08:13:42Z
সুনামগঞ্জ

সুনামগঞ্জে যুবককে হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সুনামগঞ্জের দোয়ারাবাজারে ক্যারম খেলাকে কেন্দ্র করে যুবককে হত্যার দায়ে সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে আরও পাঁচ আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (২০ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ঝলক রায় এই আদেশ দেন।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- দোয়ারাবাজার উপজেলার বাজিতপুর গ্রামের মতিন মিয়া, নুরুল হক, আনর আলী, আফতাব, সিরাজ আলী, মংলা মিয়া ও হেলাল মিয়া। রায় ঘোষণার সময় মংলা মিয়া ও হেলাল মিয়া ছাড়া বাকিরা উপস্থিত ছিলেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট গোলাম মোস্তফা রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, দোয়ারাবাজার উপজেলার বাজিতপুর গ্রামে সড়কের পাশে একই গ্রামের মাসুক মিয়া ও হুশিয়ার আলীর ভুসিমালের দোকান ছিল। ২০০৬ সালে ঘটনার দিন বিকেলে মাসুক মিয়ার কাছে হুশিয়ার আলী ক্যারম খেলার জন্য গুটি চাইলে মাসুক মিয়া না দেওয়ায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে আসামিরা দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রসহ মাসুক মিয়া ও তার স্বজনদের ওপর হামলা চালালে জামাল উদ্দিন নামের এক যুবক গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই আব্দুর রউফ বাদী হয়ে ১৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ বিচারকার্য শেষে আদালত আজ সাতজনকে যাবজ্জীবন এবং দুইজনকে এক মাস করে আর তিনজনকে তিন মাসের কারাদণ্ড প্রদান করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ