Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-25T13:56:14Z
সিলেট

সিলেটে ছুরিকাঘাতে গৃহবধূ খুন

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে এক গৃহবধূ দেবরের ছুরিকাঘাত নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দিবাগত রাত দুইটার দিকে সিলেট নগরের ছড়ারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম জেসমিন বেগম (২২)। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বোয়ালিয়া গ্রামের আরিফ মিয়ার (২৮) স্ত্রী। স্বামীর সঙ্গে সিলেট নগরের ছড়ারপাড় এলাকার বাগিচা কলোনিতে থাকতেন তিনি।

এ ঘটনায় আরিফ মিয়ার খালাতো ভাই অভিযুক্ত মো. শাহারুখ আহম্মেদকে (২৪) আটক করেছে পুলিশ। তিনি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কলাহাটি গ্রামের মো. রাজা মিয়ার ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, আরিফ মিয়া ও তাঁর স্ত্রী জেসমিন বেগম প্রায় এক বছর ধরে ছড়ারপাড় এলাকার বাগিচা কলোনিতে ভাড়া থাকতেন। আরিফ পেশায় ট্রাকচালক। একই কলোনিতে প্রতিবেশী হিসেবে আরিফ মিয়ার খালাতো ভাইসহ পরিবারের স্বজনেরা থাকতেন। গতকাল রাতে শাহারুখ আহম্মেদের সঙ্গে কোনো একটি বিষয় নিয়ে জেসমিন বেগমের বাগ্‌বিতণ্ডা হয়। তর্কের একপর্যায়ে জেসমিনকে ছুরিকাঘাত করেন শাহারুখ। এ সময় জেসমিনের চিৎকারে স্বামী আরিফ মিয়া এগিয়ে গেলে তাঁকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে। তাঁদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জেসমিন বেগমকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে শাহারুখ আহম্মেদকে আটক করে পুলিশ। এ সময় একটি ছুরিও উদ্ধার করা হয়।

সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সুমন চৌধুরী বলেন, এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক বিরোধের কারণে খুন হয়েছেন ওই নারী। তিনি বলেন, লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে। তাঁর স্বামী হাসপাতালে চিকিৎসাধীন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ