Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-10T17:52:17Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদকে বিদায়ী সংবর্ধনা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জ উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদকে বদলি জনিত কারনে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন যুব উন্নয়ন কর্মকর্তা ছিলেন সৎ, যোগ্য, পরিশ্রমী ও দায়িত্বশীল কর্মকর্তা। তিনি সকল কাজকর্ম দক্ষতার সাথে পালন করেছেন। তার সময়ে শত শত বেকার যুবক- যুবতী যুব প্রশিক্ষন গ্রহন করে বেকারত্ব দূর হয়েছে এবং স্বাবলম্বী হয়েছে। তার সুদক্ষ কর্মকান্ড গোলাপগঞ্জবাসী ভুলতে পারবে না। আজ ১০ সেপ্টেম্বর দুপুর ১২ টায় কৃষি হল রুমে উপজেলার নিবন্ধিত সকল সংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। 

তরুন সংগঠক সোহেল আহমেদের সভাপতিত্বে ও হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার সভাপতি আশফাক আহমেদের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে ফুল দিয়ে বরণ করে নেন আগত নতুন যুব উন্নয়ন কর্মকর্তা ছালাহ উদ্দিন ভূঁইয়াকে।
 
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার নুরুল হক, বক্তব্য রাখেন যুব উন্নয়ন সহকারী কর্মকর্তা শফিকুল ইসলাম, রণদীর দেবনাথ, ক্যাশিয়ার আলমগীর হোসেন। সংগঠকদের মধ্যে বক্তব্য রাখেন হলি আর্ট যুব কল্যান সংস্থার সভাপতি আশফাক আহমদ, পুষ্পকলি সমাজ কল্যান যুব সংস্থার সভাপতি রেদওয়ান আহমদ, এসডিএস সোসাইটির পরিচালক রেজাউল করিম,পল্লি যুব উন্নয়ন সংস্থার পরিচালক এইচএম সেলিম, গোলাপগঞ্জ যুব হকি ক্লাবের সভাপতি ফয়েজ আহমদ, সাংবাদিক ও সংগঠক অলিউর রহমান তামিম, মাইজভাগ সমাজ কল্যান যুব সংস্থার সভাপতি সুহেল আহমদ, বারোকুট সমাজ কল্যান যুব সংস্থার সভাপতি কামরুল ইসলাম, কৈলাশ সমাজ কল্যান সংস্থার পারভিন বেগম প্রমুখ।

এসময় উপজেলার নিবন্ধিত সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ