Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-12-31T11:11:39Z
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনমৌলভীবাজার

মৌলভীবাজারে-২ : নির্বাচনি প্রচারণায় গিয়ে প্রার্থী দিচ্ছেন ‘ঝাড়ফুঁক-পানিপড়া’ !

বিজ্ঞাপন
অভিনব পদ্ধতিতে নির্বাচনী প্রচারণা করছেন ইসলামি ঐক্যজোটের বিভাগীয় সমন্বয়কারী ও সংসদ সদস্য প্রার্থী মাওলানা আছলাম হোছাইন রহমানী। ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট : অভিনব পদ্ধতিতে মৌলভীবাজারে-২ (কুলাউড়া) আসনে নির্বাচনী প্রচারণা করছেন ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী মাওলানা আছলাম হোছাইন রহমানী। উপজেলার বিভিন্ন এলাকার নির্বাচনী মাঠে ভোট চাইতে গিয়ে তিনি ঝাড়-ফুঁক ও পানি পড়া দিয়ে ভোটারদের আকৃষ্ট করছেন।

কুলাউড়া উপজেলার রবিরবাজার জামে মসজিদের সামনে গিয়ে দেখা যায়, আছলাম রহমানী ভোটারদের কাছে গেলে উৎসুক ভোটাররা ‘পানিপড়া’ নেওয়ার জন্য পানির বোতল নিয়ে আসেন। অনেক ভোটাররা তাদের শিশুদের কোলে নিয়ে মাথায় ‘ফুঁ’ দেওয়ার জন্য এ প্রার্থীর কাছে অনুরোধ করছেন। এ ছাড়া ভোটাররাও তাদের মাথায় ফুঁ দেওয়ানোর জন্য মাথা এগিয়ে দেন।

জহির খান, সুমন মিয়া, রজ্জাক আলী ও জহিরুন বেগমসহ কয়েকজন নারী-পুরুষ জানান, রহমানীর কাছ থেকে ‘পানিপড়া’ নিলে উপকার হবে- এই বিশ্বাসে তারা পানির বোতল কিনে পড়িয়ে নেন।

তারা বলেন, পেঠে ব্যথা হলে ‘পানিপড়া’ খেলে কমে যায়। এসব ক্ষেত্রে আছলাম রহমানীর ‘ঝাড়ফুঁক-পানিপড়া’ খুবই উপকারী।

এ ব্যাপারে ইসলামী ঐক্যজোটের সিলেট বিভাগীয় সমন্বয়কারী, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি ও মৌলভীবাজারে-২ আসনে ইসলামী ঐক্যজোটের মনোনীত প্রার্থী মাওলানা আছলাম হোসাইন রহমানী বলেন- আমার ঝাড়ফুঁক ও পানিপড়া মানুষের কাজে আসে। বিভিন্ন এলাকায় নির্বাচনি সভায় গেলে লোকজন আমাকে দেখে ভিড় করে ঝাড়ফুঁক ও পানি পড়িয়ে নিয়ে যায়।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ