Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-24T20:19:30Z
আন্তর্জাতিক

বাংলাদেশ এসোসিয়েশন অফ মিশিগান (বাম) এর সভাপতি জাবেদ, সাধারণ সম্পাদক খালেদ

বিজ্ঞাপন



জি ভয়েস ডেস্ক : বাংলাদেশ এসোসিয়েশন অফ মিশিগান (বাম) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটি আগামী দুই বছর (২০২৪ ও ২০২৬) জন্য নতুন এই কমিটিতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন জাবেদ চৌধুরী ও মো. খালেদকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি নির্বাচিত করা হয়। 

রোববার যুক্তরাষ্ট্রের মিশিগানের ওয়ারেন সিটির অভিজাত এক রেস্টুরেন্টে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়। 

 কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি বিজিত ধর মনি, সহ-সভাপতি খুকন আহমেদ, লুৎফুর রহমান শিলু, সৈয়দ মো. ওতিউর রহমান, আলী আহমেদ ফারিস, সহ-সাধারণ সম্পাদক আজহার রহমান, কোষাধ্যক্ষ জসিম চৌধুরী, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক আবেদ মনসুর, প্রচার ও তথ্য সম্পাদক তাহমিদ চৌধুরী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মীর তানভীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লিটন সূত্রধর, সমাজকল্যাণ সম্পাদক মো. আহমেদ দিপু, কার্যনির্বাহী সদস্য জাকের চৌধুরী, রব্বানী তালুকদার, প্রদোন্ন চন্দ্র পুতুল, আবুল কালাম আজাদ, কেডি বাবলু, লাবিব শাহরিয়ার খান, সায়েম চৌধুরী, মুকুল খান, ফাহিম আহমেদ, দুলাল আলী ও সায়েম ইসতিয়াক। 

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মতিন চৌধুরী, আমিনুর রশিদ চৌধুরী, ইকবাল ফয়েজ স্বপন, আহাদ আহমেদ ও আহাদ মোহাম্মদ। 

উল্লেখ্য, নির্বাচন কমিশন ২০২৩ এর ডিসেম্বর মাসে নির্বাচনী তফসিল ঘোষণা করেন, তফসিল অনুযায়ী রোববার নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে প্রতিটি পদে একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ