Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-11T14:23:06Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে নিখোঁজের একদিন পর নদীতে মিললো যুবকের লাশ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের একদিন পর মিললো আলী হোসেন (৩৫) নামের যুবকের লাশ। ২৪ ঘণ্টা খোঁজাখুঁজির পর রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে পুলিশের সহযোগিতায় কুশিয়ারা নদী থেকে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত আলী হোসেন (৩৫) গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। নিহত হোসেন আহমদ মাদকাসক্ত বলে জানা গেছে।
 
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন জানান আলী হোসেন মাদকাসক্ত ও খুবই উচ্ছৃঙ্খল ছিল। সে রাস্তাঘাটে স্কুল পড়ুয়া মেয়েদের উত্যক্ত করতো।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে চন্দরপুর-সুনামপুর ব্রিজ থেকে আলী হোসেন ঝাপ দেয়। একপর্যায়ে নদীর পানিতে তলিয়ে যান আলী হোসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সেখানে গিয়ে সন্ধ্যারাত পর্যন্ত খোঁজাখুঁজি করে আলী হোসেনের সন্ধান না পেয়ে গতকালে সন্ধান কার্যক্রম মুলতবি ঘোষণা করা হয়। পরবর্তীতে রবিবার সকাল থেকে ফের খোঁজাখুঁজি শুরু করে বিকাল ৩টার দিকে চন্দরপুর ব্রিজের অদূরবর্তী স্থান থেকে আলী হোসেনের লাশ উদ্ধার করে ডুবুরি দল। পরে লাশটি থানায় নিয়ে যায় পুলিশ। 

গোলাপগঞ্জ থানার ওসি মাছুদুল আমিন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন- লাশ উদ্ধার করে আমরা থানায় নিয়ে এসেছি। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসছেন। লাশের ময়না তদন্ত হবে এবং পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

তিনি আরো বলেন, পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে আলী হোসেনকে একটি বিদ্যালয়ের শিক্ষার্থীরা ধাওয়া করেছিল। ধাওয়া খেয়ে আলী হোসেন নদীতে ঝাপ দিয়েছিল।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ