Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-12T17:15:58Z
সিলেট

ন্যায্যমূল্যে পণ্য কিনতে সিলেটে চালু হলো ‘রমজান বাজার’

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : পবিত্র রমজান মাসে স্বস্তিতে নিত্যপণ্য ক্রয় করতে সিলেটে প্রথমবারের মতো চালু হলো ন্যায্যমূল্যের দোকান।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুর ২টায় নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে এবং সিলেট সিটি করপোরশন (সিসিক) ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, দ্রব্য মূল্য সাধরণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে সিলেটে এই প্রথম এমন ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ন্যায্যমূল্যের এ দোকান রমজানের বাজার করতে নগরবাসীকে অনেকটা স্বস্তি এনে দিবে। এ দোকানে সব ধরনের পণ্য ন্যায্য দামে ক্রয় করতে পারবেন ভোক্তারা। সকল পেশার মানুষ এ সুবিধা গ্রহণ করতে পারবেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ পণ্যসামগ্রী সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে হবে। রমজান এলে অসাধু ব্যবসায়ীরা সাধারণ জনগণকে কষ্ট দিয়ে সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বৃদ্ধি করে। এদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট চেম্বার অব কমার্স ও ইন্ডাস্ট্রিজের সভাপতি তাহমিন আহমেদ জানান, ন্যায্যমূল্যের এই দোকানে সবধরনের পণ্য নির্ধারিত দামে বিক্রি করা হবে। পুরো রমজান মাস এ সুবিধা পাবেন সিলেটেবাসী। সকল শ্রেণি পেশার মানুষ এ অস্থায়ী দোকনে পণ্য ক্রয় করতে পারবেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা প্রশাসনের কর্মকর্তা, সিটি করপোরেশনের কর্মকর্তা ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ব্যবসায়ীরা।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ