Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১১ মার্চ, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-03-11T17:46:12Z
গোলাপগঞ্জ

মেহেরপুর প্রবাসী কল্যাণ পরিষদের ত্রাণসামগ্রী বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে মেহেরপুর প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২টায় এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম রাবেল বলেন, প্রবাসীরা দেশের যে কোন ক্রান্তিলগ্নে পাশে এসে দাঁড়ান। প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স এ দেশের উন্নয়নের বড় সম্পদ। 

তিনি মেহেরপুর প্রবাসী কল্যাণ পরিষদের এমন কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে বলেন, আমি আশা করছি এ সংগঠনটি এ এলাকার গরীব দুঃখী অসহায় মানুষদের পাশে সব সময় থাকবে। 

মেহেরপুর প্রবাসী কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা আহবায়ক দুবাই প্রবাসী নাজিম আহমদের সার্বিক সহযোগিতায় বিতরণ অনুষ্ঠানে পরিষদের সভাপতি মাতাউর রহমান বাহারের সভাপতিত্বে ও কুশিয়ারা যুবকল্যাণ পরিষদের কার্যনির্বাহী সদস্য জাবেদুর রহমান রিপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিষদের সহ সভাপতি আক্তার হোসেন, কামাল হোসেন।

ক্বারী ইমাম উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য সমিতির সহ সাধারণ সম্পাদক
কয়েছ আহমদ, বদরুল আলম।

সভাপতির বক্তব্যে মাতাউর রহমান বাহার বলেন, অবহেলিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্যই এ সংগঠনের জন্ম। আত্মমানবতার সেবায় এই সামাজিক সংগঠন সর্বদা কাজ করবে।

বিতরণ অনুষ্ঠানের পূর্বে প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ ফিতা ও কেক কেটে পরিষদের অফিস উদ্বোধন করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ