Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৯ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-29T15:55:47Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে পুলিশের উপর হামলায় আসামি হলেন যারা

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : গোলাপগঞ্জে পুলিশের উপর হামলা ও বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৩০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৯ মার্চ) পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় এ মামলা দায়ের করে।

এজাহার থেকে পাওয়া মামলায় আসামিরা হলেন- উপজেলা যুবদলের আহ্বায়ক এড. মামুন আহমদ রিপন, যুবদল নেতা এনামুল হক এনাম, বদরুল আহমদ, দুলাল আহমদ, রুবেল আহমদ, আশরাফুল মুমিন মাহফুজ, সাইফ খান, মিনহাজ আহমদ চৌধুরী, ছাত্রদল সমর্থনকারী জাহেদ আহমদ, ছাত্রদল নেতা শাহিন আলী, মান্না আহমদ, বিএনপি নেতা নাছির আহমদ, সুহেল আহমদ, জামায়াত নেতা সেলিম উদ্দিন, মাহতাব উদ্দিন, বাবুল আহমদ, শিবির নেতা জাবেদ আহমদ, যুবদল নেতা আব্দুর রহমান, লায়েক আহমদ, মাসুদ আহমদ, শিবির নেতা রেজা আহমদ, যুবদল নেতা তানজিম আহমদ, নুরুজ্জামান জুবেল, আলী হোসেন, আবেদ আহমদ, রুবেল আহমদ, ছাত্রদল নেতা সুহেদ আহমদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব টিপু সুলতান, যুবদল নেতা অলিউর রহমান, বিএনপি নেতা নাইম আহমদ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের উপর হামলা ও বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে ৩০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল রোববার সারাদেশের ন্যায় গোলাপগঞ্জেও হেফাজতের হরতাল পালন করা হয়। হরতালের শেষ পর্যায়ে বিকেলে উপজেলা ও পৌর যুবদল-ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে বের হলে পুলিশের সাথে সংঘর্ষ হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ-যুবদল-ছাত্রদলের ১০জন আহত হয়েছেন৷

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ