Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-04-13T19:16:43Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে জায়গা নিয়ে বিরোধের জেরে একটি পরিবারকে হয়রানির অভিযোগ

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : গোলাপগঞ্জে জায়গা নিয়ে বিরোধের জেরে একটি পরিবারকে হয়রানির অভিযোগ উঠেছে। মালিকানাধীন জায়গা দখল, বাড়ি ছাড়ানোর অপচেষ্টা, নানাভাবে হয়রানিসহ বিভিন্ন অভিযোগ এনে সোমবার সিলেটের জেলা প্রশাসক বরাবর ১৩জনকে অভিযুক্ত করে অভিযোগ দাখিল করেন হয়রানির শিকার শাপলা বেগম। তিনি উপজেলার লক্ষনাবন্দ ইউপির নোয়াই দক্ষিণভাগ গ্রামের আশা মিয়ার মেয়ে। এছাড়াও র‌্যাব-৯ এর বরাবর একই অভিযোগ দাখিল করেন তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, লক্ষনাবন্দ ইউপির নোয়াই দক্ষিণভাগ গ্রামের তোতা মিয়া, আব্দুল হান্নান, বাচ্চু মিয়া, আছমান মিয়া গংদের সাথে অভিযোগকারীর পরিবারের দীর্ঘদিন থেকে জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে। তাদের মলিকানাধীন জায়গা দখল, বাড়ি ছাড়ানোর অপচেষ্টা, বিভিন্ন মামলা দিয়ে তাদের হয়রানী করছেন। এছাড়াও বিবাদীরা জমির বিরোধকে ভিন্নখাতে নিয়ে বিভিন্ন দফতরে মিথ্যা তথ্যের ভিত্তিতে অভিযোগ দিয়ে তাদের চরিত্র হরণ করছেন। নানা ভাবে হেনস্তাসহ বিভিন্ন রকমের হুমকি প্রদান করছেন বলে অভিযোগে উল্লেখ করেন। এসব কার্যকলাপের ফলে শাপলা বেগম সহ তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে হয়রানির শিকার শাপলা বেগম জানান, আমি ও আমার পরিবারকে বিবাদীরা প্রতিনিয়ত নানাভাবে হেনস্তা করে আসছে। তারা আমার সম্মান ও ইজ্জতহানির চেষ্টা করতে অপপ্রচারে লিপ্ত রয়েছে। সমাজে বিভিন্ন ভাবে তারা হেয় করার চেষ্টা করা যাচ্ছে। বর্তমানে আমার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছি। তিনি সুষ্টু তদন্তের মাধ্যমে অভিযুক্তদের বিচার দাবি করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ