Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-04-26T15:54:37Z
জাতীয়

মসজিদ-মাদ্রাসায় হেফাজতিদেরকে ঢুকতে দেওয়া হবে না: নানক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট: মসজিদ-মাদ্রাসার পবিত্রতা রক্ষার জন্য হেফাজতের নেতাকর্মীদেরকে আর এই দুই ধর্মীয় প্রতিষ্ঠানে ঢুকতে দেওয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তারা মসজিদ ও মাদ্রাসাকে কলঙ্কিত করেছেন বলে তিনি মন্তব্য করেন।

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে বগুড়ার শেরপুরে ‘শস্যচিত্রে বঙ্গবন্ধু’ চিত্রকর্ম আঁকা জমির ধান কাটা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, হেফাজতের যারা মাদ্রাসাকে কলংকিত করেছে, বায়তুল মোকাররম মসজিদের পবিত্রতা নষ্ট করেছে, তাদেরকে আর মাদ্রাসায় ও মসজিতে প্রবেশ করতে দেওয়া হবে না।

তিন বলেন, সদ্য ঘোষণাকৃত হেফাজত ইসলামের আহ্বায়ক কমিটি ‘শাক দিয়ে মাছ ঢাকা’র চেষ্টা করছে। একেক করে যখন তাদের উইকেট পতন হয়েছিলো তখনই তারা কমিটি বিলুপ্ত ঘোষণা করে। এসব করে পার পাওয়া যাবে না।

লকডাউন প্রসঙ্গে বিএনপি মহাসচিবের দেওয়া বক্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব আপনি সব হারিয়ে পাগলের প্রলাপ বকছেন। এই পাগলের প্রলাপ বাংলাদেশের মানুষ আর গ্রহণ করে না। দেশের জনগণ বিএনপিকে বার বার প্রত্যাখ্যান করেছে। বিএনপি-জামায়াত আর হেফাজত একেক সময় একেক রূপ নেয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ