Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-05-01T11:35:43Z
হবিগঞ্জ

হবিগঞ্জে ইউএনওর স্বাক্ষর জাল করে টাকা আত্মসাৎ : পিআইও কারাগারে

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : হবিগঞ্জের মাধবপুরে উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) স্বাক্ষর জাল করে সাড়ে ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে আটক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (১ মে) দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের দেয়া অভিযোগটি তদন্ত করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, ইউএনওর অভিযোগের ভিত্তিতে পিআইওকে চুনারুঘাট থেকে আটক করা হয়েছে। বিদেশে পালানোর চেষ্টা করায় মোবাইল ফোনের ট্র্যাকিংয়ের মাধ্যমে তাকে আটক করা হয়। তাকে ১৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ইউএনওর দেয়া অভিযোগটি দুদক তদন্ত করবে।

দুদক হবিগঞ্জ সমন্বিত কার্যালয়েরে সহকারী পরিচালক মো. এরশাদ মিয়া জানান, মাধবপুর থানা থেকে জানানো হয়েছে ইউএনওর সাধারণ ডায়রির প্রেক্ষিতে পিআইও’কে আটক করা হয়েছে। এখন তারা সাধারণ ডায়রির কপিটি ফরওয়ার্ড করে পাঠালে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

উল্লেখ্য, ওই উপজেলায় দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের ১৬ লাখ ৬৮ হাজার টাকা বিভিন্ন সময় উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) স্বাক্ষর জাল করে আত্মসাৎ করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলাম। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরার নজরে এলে তিনি এ বিষয়ে থানায় অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে চুনারুঘাট থেকে পিআইও মোহাম্মদ মাসুদুল ইসলামকে আটক করে পুলিশ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ