Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-12T16:00:46Z
সিলেট

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর এপিএস দাবি শান্তার

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি'র ভূয়া এপিএস দাবিদারী শান্তা চৌধুরী থেকে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, শান্তা চৌধুরী (https://www.facebook.com/ santa.chowdhury.75248) নামে একজন নারী ‘প্রবাসী কল্যাণ মন্ত্রীর চুক্তিভিত্তিক এপিএস হিসেবে নিয়োগ পেয়েছে’ মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গতকাল একটি পোস্ট দিয়েছে (screenshot সংযুক্ত)। যা ভিত্তিহীন ও বানোয়াট একটি তথ্য। বিষয়টি আমাদের নজরে এসেছে। জনমনে বিভ্রান্তি নিরসনের লক্ষ্যে জানানো যাচ্ছে যে, শান্তা চৌধুরী নামের কাউকে মাননীয় মন্ত্রী চিনেন না এবং তাঁর এপিএস হিসেবে নিয়োগও দেননি।

প্রকৃতপক্ষে, মাননীয় মন্ত্রী মোহাম্মদ রাশেদুজ্জামানকে গত ২৩ অক্টোবর ২০১৯ তারিখে তাঁর এপিএস হিসেবে নিয়োগ দিয়েছেন (কপি সংযুক্ত)। তাই এ ব্যাপার কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য মাননীয় মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে অনুরোধ জানানো হচ্ছে।

ইতোমধ্যে শান্তা চৌধুরী কর্তৃক এপিএস হিসেবে ভুয়া পরিচয়দানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে রমনা থানায় আজই একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ