Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-12T17:23:48Z
সারাদেশ

যৌতুক না নিয়ে নাতনিকে দেখতে আসায় নানা ও মামাকে হাত বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারধর

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সাভারে যৌতুক না নিয়ে নাতনিকে দেখতে আসায় স্ত্রীর নানা ও মামাকে হাত বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারধর করার অভিযোগ উঠেছে জামাই ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও এলাকায় ক্ষোভ সৃষ্টি করেছে।

এলাকাবাসী জানিয়েছেন, বছরখানেক আগে সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর কাজীপাড়া গ্রামের বসির মহাজনের ছেলে আবুল কালাম-এর সংগে সিংগাইর উপজেলার খাসেরচর গ্রামের আবুল হোসেন-এর কন্যা সোনিয়া আক্তার-এর পারিবারিকভাবে বিয়ে হয়। সোনিয়া ৮ মাসের অন্তঃসত্ত্বা। 

সোনিয়া'র মামা জানান, বিয়ের দেড় মাস পর ভাগনির অন্য ছেলের সংগে সম্পর্ক রয়েছে- এমন মিথ্যা অপবাদ দিতে শুরু করে শ্বশুরবাড়ির লোকজন। একপর্যায়ে আমরা আমাদের ভাগনিকে আমাদের বাড়ি নিয়ে এসে তাদের সংগে সম্পর্ক বিচ্ছিন্ন করার সিদ্ধান্ত নেই। পরে এলাকাবাসী ও সোনিয়া'র শ্বশুরবাড়ির লোকজনের অনুরোধে তাঁকে আবার শ্বশুরবাড়িতে পাঠাই। এরপর থেকে ভাগনির সংগে আমাদের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। সোনিয়া ৮ মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় গত মঙ্গলবার আমার বাবা ও আমার ফুফাতো ভাই ভাগনিকে আনতে যান। এরপর তাঁদের পাইপের সংগে বেঁধে নির্যাতন করা হয়। মারধর শেষে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে দু'টি মোবাইল ফোন ও নগদ সাড়ে চার হাজার টাকা কেড়ে নেয় তারা। তারপর অন্য একটি বাড়ির ছাদে নিয়ে আবারও মারধর করে হত্যার চেষ্টা করে এবং গুম করার পরিকল্পনা করে। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ৯৯৯ নাইনে ফোন করে পুলিশকে খবর দিলে পুলিশ তাঁদের উদ্ধার করে।

মঙ্গলবার (১২ আগস্ট) ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল ঝড় তোলে। ভুক্তভোগী ও এলাকাবাসী অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেছেন। এলাকাবাসী আরও জানান, বসির মহাজন ও তার ছেলে আবুল কালাম এলাকায় নানান অপরাধমূলক কাজ করছে। তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পান না কারণ তারা প্রভাবশালী। 

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি মাইনুল ইসলাম জানান, এই ঘটনায় ভুক্তভোগী আব্দুল মান্নান বৃহস্পতিবার সকালে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত বশির মহাজন ও আবুল কালামকে আটক করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ