Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৪ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-03T18:50:50Z
গোলাপগঞ্জ

এখনও আসছেন মানুষ পোড়া কাশবনে, ফিরছেন হতাশ হয়ে

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গত ২৫ সেপ্টেম্বর গোলাপগঞ্জ উপজেলার প্রথম মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল জি ভয়েস টোয়েন্টিফোরে সংবাদ প্রকাশ ও সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে জনপ্রিয় হয়ে উঠে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী এলাকার ব্যক্তি মালিকানাধীন জায়গায় গড়ে উঠা কাশবন।


তবে অনেকে জানেন না এলাকাবাসী অশ্লীলতার অভিযোগ  এনে পুড়িয়ে দিয়েছেন প্রাকৃতিক ভাবে বেড়ে ওটা দর্শনার্থীদের কাছে ব্যাপক পরিচিতি পাওয়া গোলাপগঞ্জের কাশবন। তাইতো পুড়ে যাওয়ার পরও গত দুইদিন থেকে দূরদূরান্ত থেকে মানুষ ছুটে আসছেন কাশবন দেখতে। এসে নিরাশ হয়ে ছুটছেন গন্তব্যের উদ্দেশ্যে।

বালুতে হঠাৎ করে গর্জিয়ে উঠা উপজেলার চৌঘরী এলাকার কাশবন ব্যাপক পরিচিত পায় মানুষের কাছে। প্রতিদিন শতশত মানুষ দূরদূরান্ত থেকে কাশবনের সৌন্দর্য উপভোগ করার জন্য আসতেন। তবে বেশি দিন টিকল না এর সৌন্দর্য। অশ্লীলতার অভিযোগ এনে এলাকাবাসী আগুন দিয়ে পুড়িয়ে দেন কাশবন।

রোববার (৩ অক্টোবর) বিকেলেও অনেক দর্শনার্থী আসেন কাশবনে। এসে পুড়া দেখে ফিরে যান।

কাশবন পুড়ে যাওয়ার সংবাদ দেশ-বিদেশে ব্যাপক ভাইরাল হয়। অনেকে এর সমালোচনায় ফেটে পড়েন।

গত শুক্রবার সন্ধ্যার দিকে স্থানীয় এলাকাবাসী একত্রিত হয়ে কাশবনে আগুন ধরিয়ে দেন। শুক্রবার ছুটির দিন থাকায় হাজারো মানুষের আগমন ঘটে কাশবনে। পরিবার-পরিজন নিয়ে দূরদূরান্ত থেকে মানুষ আসছেন। কাশবনের সৌন্দর্য দেখার নাম করে একদল মানুষ এখানে অশ্লীলতা সৃষ্টি করেছেন। প্রতিনিয়ত কাশবনের আড়ালে খারাপ কাজ চলছে। যে কারণে এলাকায় এর প্রভাব পড়ছে। এদিকে কয়েকবার ছোট ছোট মারামারির ঘটনা ঘটেছে এখানে। যে কোন সময় বড় ধরণের অপ্রীতিকর ঘটনাও ঘটতে পারে। এজন্য সব দিক বিবেচনা করে এলাকাবাসী কাশবনে আগুন দরিয়ে দেন বলে জানা যায়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ