Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-15T14:09:23Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের প্রবীণ আলেম মাওলানা কুতুব উদ্দিনের ইন্তেকাল, দাফন সম্পন্ন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের প্রবীণ আলেম মাওলানা কুতুব উদ্দিন আর নেই। তিনি গত শুক্রবার রাতে ফেঞ্চুগঞ্জ উপজেলার একটি মসজিদে তাফসির মাহফিল থেকে ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হলে সিলেট নগরীতে নেয়ার পথে রাত সাড়ে ১২ টার দিকে তার ইন্তেকাল হয়।(ইন্নালিল্লাহি --------- রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি তার দীর্ঘ শিক্ষকতা জীবনে ফেঞ্চুগঞ্জ উপজেলার মোহাম্মদিয়া কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও দক্ষিণ সুরমার রাখালগঞ্জ  মাদ্রাসার মুহাদ্দিস হিসেবে কাজ করেন। গতকাল শনিবার বেলা দুইটায় মরহুমের নিজ এলাকা লক্ষণাবন্দ হাফিজিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়। 

মরহুমের জানাজায় উপস্থিত মুসল্লিদের উদ্দেশে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাওলানা হাবিবুর রহমান, সিলেট দক্ষিণ জেলা জামায়াতের আমির অধ্যাপক আবদুল হান্নান, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান খলকুর রহমান  খলকু, বিএনপি নেতা টেখই মিয়া।

মরহুমের জানাজায় ইমামতি করেন তার ভাতিজা, ফুলবাড়িয়া আজিরিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল কাইয়ুম। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতে ইসলামীর আমির ফখরুল ইসলাম নায়েবে আমির মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ মাওলানা আনোয়ার হোসেন খান, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হুসাইন, বাদেপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান প্রমুখ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ