নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার


জি ভয়েস ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে বাড়ি পৌঁছে দেওয়ার কথা নলে এক নারীকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি মো. আব্দুল আলী লিংকনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। ওই নারী পোশাক কারখানার শ্রমিক। সোমবার (১৭ জানুয়ারি) দুপুর দেড়টায় সীতাকুণ্ড থানার বোয়ারিয়াকুল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

মো. আব্দুল আলী লিংকন সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া এলাকার বাসিন্দা। র‌্যাব জানায়, নাইট শিফটের কাজ সেরে গত বছরের ২৪ নভেম্বর ফ্যাক্টরির নিজস্ব গাড়িতে করে বাঁশবাড়ীয়া বাজারে এসে নামেন ভুক্তভোগী ওই নারী পোশাক শ্রমিক। বাজার থেকে পায়ে হেঁটে বাবার বাড়ি যাওয়ার সময় লিংকন ভুক্তভোগীকে তার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে জোর করে প্রাইভেটকারে তোলে। পরে ভুক্তভোগীকে বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়াকুল বসুন্ধরা প্রজেক্টে নিয়ে লিংকন, মো. হান্নান ও মো. জাহিদ গণধর্ষণ করে। 

২৫ নভেম্বর সীতাকুণ্ড থানায় এসে ধর্ষণ মামলা করলে অভিযানে নামে র‌্যাব। পরে সোমবার সীতাকুণ্ডের বোয়ারিয়াকুল এলাকায় অভিযান চালিয়ে মূল আসামিকে গ্রেফতার করা হয়। 

র‌্যার-৭ জানায়, গণধর্ষণের কথা আমাদের কাছে স্বীকার করেছে লিংকন। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় চারটি মামলা রয়েছে। গ্রেফতারের পরপরই লিংকনকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ২৬ নভেম্বর মামলার ২য় আসামি মো. হান্নানকে গ্রেফতার করা হয় বলে জানায় র‌্যাব।