সিলেটে কারাগারে মেটলাইফের সাবেক মাঠকর্মী


ডেস্ক রিপোর্ট : সিলেটে মেটলাইফ ইন্সুইরেন্স কোম্পানী ও প্রতিষ্ঠানটির কবির এজেন্সি এবং ব্রাঞ্চ ম্যানেজার কবির উদ্দিন খানের নামে অপপ্রচার করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় একজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

শনিবার রাতে তাকে গ্রেফতার করা হলে রোববার (৯ জানুয়ারি) দুপুরে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মো. রাসেল উজ্জ-জামান। তিনি সিলেট নগরীর মেন্দিবাগ এলাকার মো. তাজামুল আলীর পুত্র ও মেটলাইফ ইন্সুইরেন্স কোম্পানী সিলেট এর কবির এজেন্সির সাবেক মাঠকর্মী।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রোববার রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, মেটলাইম ইন্সুইরেন্স কোম্পানী কর্তৃপক্ষ তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতারের পর আজ রোববার আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠান।

এদিকে মেটলাইফ ইন্সুইরেন্স কোম্পানীর জনসংযোগ শাখার মুখপাত্র সাইফুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাসেল উজ্জ-জামান আমাদের মনোনিত বীমা প্রতিনিধি ছিলেন। কিন্তু নিয়মিত আমাদের প্রতিনিধিদের কার্যক্রম মনিটরিং হয়। সম্প্রতি একটি মনিটরিং এর পর তাকে আমাদের চুক্তি থেকে বাদ দেওয়া হয়। এর পর নানা কারণে তিনি অপপ্রচার শুরু করেন। তাই বীমার পরিবেশ ও গ্রাহকদের সুবিধার কথা বিবেচনায় মামলা করা হয়।