একটি আলোকিত সমাজ ও ডিজিটাল মডেল ইউনিয়ন গড়তে চাই: মঈন উদ্দীন আরিফ


কে.এম. সুহেল আহমদ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জের বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছেন চেয়ারম্যান পদে হাফেজ মঈন উদ্দীন আরিফ। তাঁর দেয়া এক বার্তায় তিনি এ কথা জানান।

মঈন উদ্দিন আরিফ সর্বজন শ্রদ্দেয় শায়খুল হাদীস আল্লামা নেজাম উদ্দীনের (রাহ.) এর  সুযোগ্য সন্তান হাফেজ মঈন উদ্দীন আরিফ, বিশিষ্ট সমাজ সেবক, আরিফ ষ্টোরের সত্ত্বাধিকারী, পুটিজুরী মানব কল্যাণ সামাজিক সংগঠনের সভাপতি, বিশিষ্ট দানবীর, শিক্ষানুরাগী, উদীয়মান তরুন ও বাংলাদেশ খেলাফত মজলিস বাহুবল থানা শাখার অর্থ সম্পাদক। 

এলাকাবাসি মারফত জানা যায়, হাফেজ মঈন উদ্দীন আরিফ অত্র এলাকার একজন আদর্শবান, পরিশ্রমী, ত্যাগী ও উদার মানসিকতার ব্যক্তি। জনগনের ভোটে তিনি নির্বাচিত হলে সকলের পাশে থাকবেন এবং তার ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবেন এমন স্বপ্ন নিয়ে কাজ করছেন। এবং এলাকার রাস্তা, ব্রিজ, কালভার্ট, শিক্ষা, খেলাধুলা, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলবেন।

সমাজ সেবক ও গরীব দুঃখী মানুষের বন্ধু হাফেজ মঈন উদ্দীন আরিফকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা প্রতীকে তাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকার সর্বস্তরের জনগন।

হাফেজ মঈন উদ্দীন আরিফ আকুল আবেদন করে বলেন, যদি ইউনিয়নবাসী আমাকে তাদের রায় প্রদানে  জয়জুক্ত করে তবে এই ইউনিয়ন বাসীর জন্য , আমার প্রথম কাজ হবে মাদক ও জুয়া, বাল্যবিবাহ মুক্ত করা, স্থানীয়দের অধিকার আদায় করা। 

আমি নির্বাচিত হলে ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো। তাই সকলের সহযোগিতা ভালোবাসা দোয়া ও সমর্থন প্রয়োজন। তবেই তো আলোকিত সমাজ ও একটি  ডিজিটাল মডেল ইউনিয়ন গড়া সম্ভব।