Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-02T19:57:13Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে জনতার হাতে ছিনতাইকারী আটক, ব্যবসায়ী আহত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে জনতার হাতে এক ছিনতাইকারী আটক হয়েছে। বুধবার রাত ১২টার দিকে গোলাপগঞ্জ চৌমুহনীস্থ একটি বাসার সামন থেকে ছিনতাই করে নিয়ে যাওয়ার সময়  তাকে আটক করা হয়। এসময় তার সাথে তাকে আরো দু একজন পালিয়ে যায় বলে জানা যায়।
পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আটককৃত ওই ছিনতাইকারী পৌর এলাকার খালপার গ্রামের কলম আলীর ছেলে ইনসান আহমদ (৩০)।

স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,  বুধবার রাত ১২টার দিকে গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী সাহেদ টেলিকম-২ এর সত্ত্বাধিকারী জাহেদ আহমদ দোকান বন্ধ করে দোকানে থাকা বেশ কয়েকটি দামি স্মার্ট মোবাইল ও টাকা পয়সা নিয়ে চৌমুহনীস্থ বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে পূর্ব উৎপেতে থাকা ইনসান আহমদ ও তার সঙ্গীরা তার কাছ থেকে মোবাইল ও ব্যগে থাকা টাকা ছিনিয়ে নিতে চেষ্টা চালায়। এসয় ব্যবসায়ী জাহেদ আহমদ তাদের বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে আহত করে। এসময় ছিনতাইকারীরা বাকিরা পালিয়ে গেলেও ইনসান নামের একজনকে স্থানীয় জনতা ধরতে সক্ষম হয়।

গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী সাহেদ টেলিকমের সত্ত্বাধিকারী সাহেদ আহমদ জানান, আমার ভাই জাহেদ আহমদ বেশ কয়েকটি দামি স্মার্ট ফোন ও  ও ক্যাশে থাকা নগদ টাকা নিয়ে বাসায় যাচ্ছিল। এসময় ৩/৪ জন সংঘবদ্ধ ছিনতাইকারী তাকে হামলা করে তার কাছে থাকা টাকা ও মোবাইলের নিয়ে পালিয়ে যায়। যদিও একজন ছিনকারীকে গ্রেপ্তার করা হয়েছে কিন্তু বাকিরা মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে গেছে। মোবাইল ও নগদ টাকা সহ প্রায় ১০ /১৫ লক্ষ টাকা ছিনতাই হয়েছে বলেও তিনি দাবি করেন।

এঘটনার আমার ভাই জাহেদ আহমদ গুরুতর আহত হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল এক ছিনতাইকারী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। তার সাথে আর কেউ ছিল কিনা জানার চেষ্টা করা হচ্ছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ