Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-07T06:38:36Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন লুৎফুর রহমান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন লুৎফুর রহমান।  রোববার সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়,  গােলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভােকেট ইকবাল আহমদ চৌধুরীর মৃত্যুজনিত কারণে সভাপতির পদ শূণ্য হওয়ায় সংগঠনের গঠনতন্ত্রের বিধি মােতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলার কার্যনির্বাহী পরিষদ গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমানকে গােলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদে দায়িত্ব প্রদান করেছে। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

লুৎফুর রহমান ২০০৪ সাল থেকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরে তিনি ২০২১ সালের জুন মাসে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত পুর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি-১ হিসেবে মনোনীত হন । এছাড়াও তিনি গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। 

তিনি নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ট্রাস্টি বোর্ডের অন্যতম একজন ট্রাস্টি এবং তিনি ১৯৯৯সাল থেকে অদ‍্যবদি রানাপিং আদর্শ উচ্চ বিদ‍্যালয় ও কলেজের গভর্ণিং বডির  সভাপতির দ্বায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি সর্বোচ্চ করদাতা হিসাবে রাষ্ট্রিয় স্বিকৃতি অর্জন করেছেন। 

করোনা মহামারিতে তিনি নিজ অর্থায়নে  গোলাপগঞ্জ উপজেলার প্রত‍্যেকটি ইউনিয়নে  ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেন এবং সিলেট বিভাগে প্রথম উপজেলা পর্যায়ে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেনিফল্ড সিস্টেমে সেন্ট্রাল অক্সিজেন সেবা চালু করে দেন।

উল্লেখ্য গত ৩০ জানুয়ারি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী মৃত্যুবরণ করেন, তিনি মারা যাওয়ার পর উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদ শূন্য হয় ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ