Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-05-29T19:22:12Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে ৩ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করলো আ’লীগ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক, বিয়ানীবাজার: দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিয়ানীবাজার পৌর সভা নির্বাচনে ৩ মেয়র প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।রোববার (২৯মে) সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাড. নাসির উদ্দিন খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তাদের বহিস্কার করা হয়।

বহিস্কৃতরা হলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুস টিটু, বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো: ফারুকুল হক ও বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহবাব হোসেন সাজু।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড কর্তৃক মনোনীত দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্ধিতা করায় ৩জন বিদ্রোহী প্রার্থীকে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ কর্তৃক গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে নিজ নিজ পদ ও দলের প্রাথমিক সদস্য পদ থেকে সরাসরি বহিস্কার করা হলো।

পরবর্তী কার্যক্রম গ্রহণের জন্য সিলেট জেলা আওয়ামী লীগ বরাবরে আবেদনের প্রেক্ষিতে বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে পরবর্তী কার্যক্রম ও চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদ বরাবরে সুপারিশসহ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ