তৌহিদ আফ্রিদি দুই ট্রাক ত্রাণ দিবে বলে গোলাপগঞ্জে আশ্রয়কেন্দ্রে টাকা দাবি


নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির নাম বলে দুই ট্রাক ত্রাণ দেওয়ার কথা বলে মোটরসাইকেল ও টাকা দাবির অভিযোগে জাকারিয়া হোসেন (২০) নামে এক প্রতারককে ধরে পুলিশে দেওয়া হয়েছে। বুধবার (২২ জুন) রাতে ৮টার উপজেলার সরকারি এমসি একাডেমি আশ্রয়কেন্দ্রে এ ঘটনা ঘটে। 

প্রতারক জাকিরিয়া হোসেন জকিগঞ্জ উপজেলার বারহাল নিদনপুর গ্রামের কামাল আহমদের পুত্র। 

জানা যায়, সরকারি এমসি একাডেমির আশ্রয়কেন্দ্রের সুপারভাইজার নাহিদ আহমদের কাছে এসে প্রতারক জাকারিয়া হোসেন বলে দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি তাকে পাঠিয়েছেন এই আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে যাওয়া জন্য। সেই সাথে তৌহিদ আফ্রিদি নাকি এই আশ্রয়কেন্দ্রে দুই ট্রাক ত্রাণ পাঠাবে। তবে ট্রাক দুটি সিলেট শহরে আটকা পড়েছে। এজন্য তাকে একটি মোটরসাইকেল ও ১৫ হাজার টাকা দিতে হবে। এছাড়াও বিভিন্ন মিথ্যা তথ্য দিতে থাকে। তার কথাবার্তায় সন্দেহ হলে তাকে আটকে রাখা হয়। 

পরে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, প্যানেল মেয়র-২ জহির উদ্দিন সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ উপস্থিত হয়ে প্রতারক জাকারিয়া হোসেনকে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের হাতে তুলে দেন। 

গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম বলেন- খবর পেয়ে পুলিশ গিয়ে প্রতারকে ধরে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে।