Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-06-22T18:41:18Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ পৌর এলাকায় বন্যার্থদের মাঝে মেয়র রাবেলের ত্রান বিতরন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জ পৌর এলাকায় বন্যার্থদের মাঝে ত্রান বিতরন করেছেন মেয়র আমিনুল ইসলাম রাবেল।

আজ ২২ জুন বুধবার সকালে গোলাপগঞ্জ পৌরসভার ০৬ নং ওয়ার্ডের ঘোগারকুল এলাকায় পানি বন্দি প্রায় শতাধীক পরিবারকে ত্রান বিতরন করেছেন গোলাপগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র আমিনুল ইসলাম রাবেল। সরজমীনে দেখাযায়, ঘোগারকুল মাঝপাড়া এলাকার মৌলভীর খাল সংলগ্ন এলাকায় ২৫/৩০ টি পরিবার পানি বন্দী হয়ে পড়েছে। বুক সমান পানি মাড়িয়ে পরিবার গুলোর পুরুষ সদস্যরা প্রয়োজনীয় কাজ সারছেন। এবং ঘোগারকুল পূর্বপাড়া বিলপাড় এলাকায় ও পানি বন্দী মানুষজনকে ত্রান বিতরন করেন মেয়র। এ পর্যন্ত পৌরসভার পক্ষ থেকে ত্রান বিতরন অব্যাহত রয়েছে।

ত্রান বিতরনকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ০৬ নং ওয়ার্ড কাউন্সিলার জায়েদ আহমদ, সাংবাদিক জাহেদুর রহমান জাহেদ, আব্দুল জলীল জড়ই মিয়া, খলিলুর রহমান, আপ্তাব আলী, শরীফ আহমদ প্রমুখ।
এদিকে গোলাপগঞ্জ পৌরসভার সার্বিক তত্বাবধানে পৌরসভা, বিভিন্ন প্রবাসি, সামাজিক সংগঠন সহ বিভিন্ন ব্যাক্তিবর্গের সহযোগীতায় পৌরসভার ০৪ নং ওয়ার্ডে হাজ্বী জসির আলী সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে ০৫ দিন যাবৎ ৩৮০ জন বন্যার্তদের সকালে শুকনা খাবার নাস্তা এবং ২ বেলা ভাত খাবার সহ সার্বিক সহযোগীতা করা হচ্ছে।

এ ব্যাপারে পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, আমার পৌরবাসীর সুখে দুখে পাশে আছি এবং আমৃত্যু পাশে থাকব। বিশেষ করে তিনি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান, প্রবাসী, বিভিন্ন সামাজিক সংগঠন সহ যারা বন্যার্তদের পাশে দাঁড়িয়ে এ পর্যন্ত আর্থিক এবং বিভিন্ন পরামর্শ দিয়ে সহযোগীতা করছেন তাদের প্রতি। 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ