Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-23T12:25:01Z
গোলাপগঞ্জ

রুস্তমপুর আল বারাকা বিজনেস গ্রুপের ঢেউটিন বিতরন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের বাঘায় বন্যায় ক্ষতিগ্রস্ত এক’শটি পরিবারের মধ্যে ঢেউটিন বিতরনের উদ্যোগ নিয়েছে রুস্তমপুর আল বারাকা বিজনেস গ্রুপ। প্রথম ধাপে ৩৫টি পরিবারের কাছে ঢেউটিন তুলে দেওয়া হয়।

শুক্রবার (২২জুন) বিকাল সাড়ে ৬টায় ঢেউটিন বিতরণ উপলক্ষে জালালাবাদ আদর্শ সংঘ রুস্তমপুর কার্যালয়ে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, বন্যাদূর্গত মানুষের মধ্যে ঢেউটিন বিতরণ কার্যক্রম একটি ব্যতিক্রমী উদ্যােগ। বন্যাদূর্গত মানুষের কথা চিন্তা করে সংগঠনের প্রবাসী সদস্যবৃন্দের ব্যতিক্রমী কাজ প্রসংশনীয়। প্রবাসে থেকে সারাদিন অক্লান্ত পরিশ্রম করার পরেও প্রবাসীরা দেশ ও দেশের মানুষের কথা মনে রাখে এই মনোভাব তাদের উদার মন মানসিকতার পরিচায়ক।

মেয়র রাবেল বলেন, সংগঠনের যাত্রালগ্নে মহতি উদ্যোগ গ্রহণ করায় সকল শ্রেণি পেশার মানুষের কাছ থেকে গ্রহণ যোগ্যতা তৈরী হলো বলে তিনি মনে করেন। সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারী ও সামাজিক সংগঠনের উদ্যোগ মানুষের পাশে সহায়ক শক্তি হিসাবে কাজ করছে। তিনি বলেন এই বন্যায় আমরা দেখেছি উপলব্দি করতে পেরেছি এখনও মানুষ মানুষের জন্য বাঁচে।

রুস্তমপুর আল বারাকা বিজনেস গ্রুপের সিনিয়র সদস্য সাদিকু রহমান রউফের সভাপতিত্বে ও হাছনা নাজিম একাডেমির প্রধান শিক্ষক ও গ্রুপের পরিচালক আবুল হাছনাতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, যুক্তরাজ্য প্রবাসী ও গ্রুপের পরিচালক আক্তারুল ইসলাম রিপন, পরিচাল সজিব আলী, আনোয়ার হোসেন, মাওলানা আব্দুল মালিক, মকসুস আলম, পরিচালক বদরুল আলম, ইউপি সদস্য ফয়জুর রহমান, পরিচালক রাজুল ইসলাম খান, পরিচালক কবির আহমদ, পরিচালক খালেদ আহমদ। 

এসময় উপস্থিত ছিলেন চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষ জাহাঙ্গীর আলম সুহেল, জুবের আহমদ খান, সাইদুল ইসলাম মিজান, রেহান উদ্দিন পাশা, রুহুল আমিন, আশফাক আহমদ খান প্রমুখ।  

ঢেউটিন বিতরন কার্যক্রমের প্রথম দিনে ৩৫টি উপকারভোগী পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করা হয়। পর্যায়ক্রমে ১০০টি পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ