Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-24T12:51:21Z
গোলাপগঞ্জলিড নিউজ

সন্ত্রাসীদের হামলায় আহত গোলাপগঞ্জের মিছবাহ উদ্দিনের মৃত্যু

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক: অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় আহত হয়ে ২ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেলেন গোলাপগঞ্জের মিছবাহ উদ্দিন (৫০)। বৃহস্পতিবার (২১জুলাই) বিকেল ৫টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

মিছবাহ উদ্দিন উত্তর রায়গড় উড়ইকান্দি গ্রামের আফতাব উদ্দিনের বড় পুত্র। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মিছবাহ উদ্দিনকে গত সোমবার (১৮ জুলাই) রাতে সিলেট কোতায়ালী থানার অধিনে বন্দর বাজার পুলিশ ফাঁড়ির পাশে রাস্তায়  সন্ত্রাসীরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা কোতোয়ালি থানা পুলিশকে অবগত করলে পুলিশ তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে৷ এরপর হাসপাতালে ২দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর তিনি বৃহস্পতিবার (২১জুলাই) বিকেল ৫টায় মৃত্যুবরণ করেন।

এদিকে পরিবারের সদস্যরা দাবি করেছেন, মিসবাহ উদ্দিনকে পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে। পুলিশ এর সুষ্ঠু তদন্ত করলে এই হামলার সাথে কে বা কারা জড়িত এটা বেরিয়ে আসবে। 

মিছবাহ উদ্দিনের পিতা আফতাব উদ্দিন জানান, আমার ছেলেকে পরিকল্পিত ভাবে মেরে ফেলা হয়েছে। আমার ছেলে মারা যাওয়ার আগে আমাকে অনেক তথ্য দিয়েছে। আমি তথ্যগুলো আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করবো। এ ঘটনায় তিনি কতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 
এ ব্যাপারে কোতায়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে আমি অবগত আছি। এ ব্যাপারে পরিবারের পক্ষ এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ দিলে আমরা তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করবো।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ