Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-07-13T10:30:39Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের শরীফগঞ্জে হেল্পিং হ্যান্ডস ইউকের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের শরীফগঞ্জে হেল্পিং হ্যান্ডস ইউকের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে শরীফগঞ্জ ইউনিয়নের বন্যা দুর্গত অসহায় ২১০ পরিবারকে মোট ১লক্ষ ২৫ হাজার টাকা বিতরণ করা হয়।

বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে সমাজসেবী আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও হাফিজ আব্দুল কাদিরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাদেপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক রেহান উদ্দিন রায়হান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ব্যাংক মুসলিমগঞ্জ বাজার শাখার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন জবলু, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন শরিফগঞ্জ ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আলাউর রহমান আলাল, হাফিজ শরিফ উদ্দিন, সমাজসেবী এনার মিয়া, রুহেল আহমদ রানা, এনাম উদ্দিন, দুবাই প্রবাসি আলি হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন রুপা মিয়া, খলিলুর রহমান, আব্দুল আহমদ, ফজির মিয়া প্রমুখ।

শুধু শরীফগঞ্জ ইউনিয়নে নয় সংগঠনটির পক্ষ থেকে থেকে গোলাপগঞ্জের ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১৫লক্ষ টাকার নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় বক্তারা গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের প্রশংসা করে বলেন, সংগঠনটি যে কোন দুর্যোগে গোলাপগঞ্জের অসহায় মানুষদের পাশে দাঁড়ায়। তাদের এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে এজন্য বক্তারা আশাবাদ ব্যাক্ত করেন এবং সংস্থাটির বর্তমান সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ শাহনাজ, কোষাধ্যক্ষ হাসান আহমদ সহ কুমিটির বর্তমান সকল দায়িত্বশিলদের প্রতি কৃতজ্ঞতা জানান।

বিশেষ করে সংগঠনটির দায়িত্বশীল শরিফগঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান এই সংস্থার প্রতিষ্টাতা সহ সভাপতি এনামুল হক এনু, প্রতিষ্টাতা সদস্য তারেক রহমান ছানু, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন বাবুল, সাবেক সহ সাধারন সম্পাদক ও কার্য নির্বাহী সদস্য মুহিবুল হক, সাবেক সহ সভাপতি মুজিবুর রহমান, সংস্থার সদস্য মোঃ নাছির উদ্দীন, মুজিবুর রহমান সহ কমিটির সকল সদস্যদের অবদান অনস্বীকার্য। তারা সর্বদা এই সংস্থা ছাড়াও তাদের অন্যান্য সংস্থার মাধ্যমে এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়ান।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ