Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-09-15T19:59:25Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো মডেল প্রবাসী কল্যাণ পরিষদ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে যাত্রা শুরু করেছে মানুষের সেবা করার প্রত্যয়ে প্রবাসীদের নিয়ে গঠিত মডেল প্রবাসী কল্যাণ পরিষদ আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিমকে সংবর্ধনা এবং মেধাবী শিক্ষার্থীদের মধ্যে নগর অর্থ ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদানের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে মডেল প্রবাসী কল্যাণ পরিষদ।

বৃহস্পতিবার( ১৫ সেপ্টেম্বর) দুপুরে গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের পরিচালনা কমিটির সভাপতি ফয়েজ আহমদের সভাপতিত্বে ও সদস্য আফজাল হোসেন আক্তারের পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ নুরুসসাবাহ সিরাত।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা, সংর্বধিত অতিথি ও অনুষ্ঠানের প্রধান অতিথি মঞ্জুর কাদির শাফি এলিম।

 তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রবাসীরা এদেশের প্রাণ। দেশের যেকোন দুর্যোগপূর্ণ মূহুর্তে প্রবাসীদের ভূমিকা অতুলনীয়। করোনাকালীন ও বন্যার সময় প্রবাসীদের দানের কথা এদেশের মানুষ চিরকাল মনে রাখবে। তিনি প্রবাসীদের ধারা গঠিত মডেল প্রবাসী কল্যাণ পরিষদের সাফল্য কামনা করেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, শিক্ষার্থীরা একটি দেশের মেরুদণ্ড। তুমরা আগামীতে এদেশ পরিচালনা করবে। এজন্য তুমাদের পড়াশুনায় মনোযোগী হতে হবে। 

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, মডেল প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা কমিটির সদস্য মশিকুর রহমান মহি, রুহেল আহমদ, ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শেফা বেগম, মডেল প্রবাসী কল্যাণ পরিষদের কার্যকারি কমিটির প্রচার সম্পাদক আফছর আলী, অর্থ সম্পাদক মো: হেলাল আহমদ,  

অনুষ্ঠানে  স্বাগত বক্তব্য রাখেন, মডেল প্রবাসী কল্যাণ পরিষদ পরিচালনা কমিটির সদস্য রাসেল আহমদ গাজী, বক্তব্য রাখেন, অলিউর রহমান তামিম, সাকেল উদ্দিন, শামিম আহমদ, এসময় উপস্থিত ছিলেন মডেল প্রবাসী কল্যাণ পরিষদ পরিচালনা কমিটির সদস্য সাদিকুর রহমান ছাদী, আতিকুর রহমান নিপু, আবু হাসনাত নাসিম, আশরাফুল আলম, রাসেল আহমদ সহ- উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দরা উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ