সুনামগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার



ডেস্ক রিপোর্ট : সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষ্মণশ্রী ইউনিয়নের হালুয়ারগাঁও গ্রামে ৬ বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের পর আব্দুল কাহার (৬০) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে স্কুল থেকে ফেরার পর ডেকে নিয়ে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশুশ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেন প্রতিবেশী আব্দুল কাহার। পরিবারের লোকজন রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

এ ঘটনায় মামলা দায়েরের পর সোমবার দিবাগত রাতে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে আব্দুল কাহারকে গ্রেপ্তার করে।

অভিযোগ উঠেছে, আব্দুল কাহারের পরিবারের লোকজন দরিদ্র ওই শিশুটির পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে মামলা তুলে নেওয়া এবং আপসে মীমাংসা করার জন্য। এ কারণে শিশুটির পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় আছে বলে জানিয়েছেন শিশুর মা ও বাবা।

গ্রেপ্তারকৃত আব্দুল কাহারকে আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান।

সুনামগঞ্জ সদর হাসপাতালের উপ-পরিচালক ডা. আনিসুর রহমান জানান, এক শিশু ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তার সকল স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। আজ (মঙ্গলবার) পরীক্ষাগুলোর সকল রিপোর্ট হাতে পেলে জানা যাবে কি হয়েছে।