Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-10-22T18:41:49Z
আন্তর্জাতিকবিয়ানীবাজার

আমেরিকা যাওয়ার পথে প্রাণ হারালেন বিয়ানীবাজারের জাহাঙ্গীর

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : পরিবারের আর্থিক স্বচ্ছলতা নিয়ে আসতে ব্রাজিল থেকে আমেরিকা পাড়ি জমানোর স্বপ্ন দেখেন বিয়ানীবাজারের মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ এলাকার জাহাঙ্গীর হোসেন। কিন্তু তাঁর সে স্বপ্ন পুরণ হয়নি। মেক্সিকোর একটি হাসপাতালে তিনি প্রাণ হারান।

জাহাঙ্গীরের মৃত্যু খবর পেয়ে তার সহপাঠী ও স্বজনসহ পরিচিতরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছেন।

বিয়ানীবাজার সরকারি কলেজের প্রাক্তন ছাত্র জাহাঙ্গীর হোসেন ব্রাজিল থেকে আমেরিকা যাওয়ার চেষ্টা করেন। তিনি গত তিন মাস থেকে আমেরিকার সীমান্তবর্তী দেশ মেক্সিকোকে অবস্থান করেছিলেন। এক পর্যায়ে অসুস্থ হলে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আমেরিকায় যাওয়ার জন্য মেক্সিকো সীমান্তে জড়ো হয়েছেন আমেরিকা অভিবাবসে যাওয়া বিভিন্ন দেশের নাগরিক। সেখানে বাংলাদেশের অনেকেই রয়েছে। বিয়ানীবাজার পৌরসভা দুলু এ প্রতিবেদককে বলেন, সীমান্তের দেড় কিলোমিটার এলাকা জুড়ে অভিভাবন প্রত্যাসীদের অবস্থান রয়েছে। কোথাও দাড়াবার জায়গা নেই। খোলা আকাশের নীচে থেকে অনাহারে অর্ধাহারে অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন। তিনি নিজেও দুশ্চিতায় রয়েছেন বলেন জানান।

ছোটদেশ নিবাসী ব্রাজিল প্রবাসী কলেজ সহপাঠী বন্ধু দেলোয়ার এর মৃত্যু হয়েছে। আল্লাহ এই বন্ধুটিকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন ছুম্মা আমিন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ