জকিগঞ্জে বজ্রপাতে স্বামীর মৃত্যু, শোকে পরদিনই মারা গেলেন স্ত্রী !


ডেস্ক রিপোর্ট : সংসারের আহার যোগাতে বিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মৃত স্বামীর মৃত্যু শোক সহ্য করতে না পেরে কয়েক ঘন্টার ব্যবধানে মারা গেছেন স্ত্রীও। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে সিলেটের জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউপির দরগাবাহারপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার ভোর রাতে দরগাবাহারপুর গ্রামের মেঘনা বিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মারা যান দরগাবাহারপুর গ্রামের মৃত আলাই মিয়ার ছেলে কামরুল ইসলাম কালা (৩৫)। জোহরের নামাজের পর জানাযা শেষে তাকে দাফন করা হয়। পরিবারের একমাত্র উপার্জনকারী তিন সন্তানের জনক হতদরিদ্র কামরুল ইসলাম কালার আকস্মিক মৃত্যুতে শোকার্ত হয়ে পড়েন তার স্ত্রীসহ পুরো পরিবারের লোকজন।

স্বামীর মৃত্যুতে স্ত্রী সেগুন বেগম কুটিনার মাথায় যেন হঠাৎ আকাশ ভেঙে পড়ে। স্বামীর মৃত্যু শোকে বার বার মূর্ছা যান স্ত্রী কুটিনা। অবশেষে স্বামীর মৃত্যুর ২৪ ঘন্টা যেতে না যেতেই আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী সেগুন বেগম কুটিনা (৩০) আকস্মিকভাবে মৃত্যু বরণ করেন।

এলাকাবাসীর ধারণা, স্বামীর মৃত্যু শোক সইতে না পেরে স্ত্রীও মারা গেছেন।

নিহত কামরুল ইসলাম কালা ও সেগুন বেগম কুটিনার দাম্পত্য জীবনে ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে। আকস্মিকভাবে পিতা-মাতা হারিয়ে সন্তানরা শোকে কাতর হয়ে পড়েছে। এ ঘটনায় এলাকায় বইছে শোকের ছায়া। অসহায় এই পরিবারের দিকে জনপ্রতিনিধি ও বিত্তশালীদের সহযোগিতার হাত বাড়াতে স্থানীয়রা আহবান জানিয়েছেন।