Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-11-25T08:32:48Z
বিজ্ঞপ্তি

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক মনোনীত হলেন সিলেটের রুবেল

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তি: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক মনোনীত হয়েছেন সিলেটের ছাত্রলীগ নেতা এম এস রুবেল আহমদ (শামছুল হুদা)। গত ৩১ জুলাই ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে সহ সম্পাদকপদে মনোনীত করা হয়।

চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে মনোনীত করা হলো।

এম এস রুবেল আহমদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার ১ নং আলীনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মতছিন আলীর ছেলে। তিনি বর্তমানে সিলেট ল’ কলেজে অধ্যয়নরত আছেন। এম এস রুবেল দীর্ঘদিন সিলেট জেলা ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অনুসারী এবং বিগত দিনে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

এম এস রুবেল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ