সিলেটে বিএনপির গণসমাবেশে মোবাইল চুরির হিড়িক



ডেস্ক রিপোর্ট : সিলেটে বিএনপির গণসমাবেশ উপলক্ষে নেতা-কর্মীরা উপস্থিত হচ্ছেন সমাবেশস্থলে। ইতোমধ্যে সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। এই অবস্থায় বিএনপি নেতা-কর্মীদের মোবাইল ও মানিব্যাগ চুরির ঘটনা ঘটছে। প্রায় দুই ডজন মোবাইল খোয়া গেছে বলে খবর পাওয়া গেছে। তবে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে এমন কোনো তথ্য নেই।

এ বিষয়ে শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় সিলেট মহানগর পুলিশের ডিসি আজবাহার আলী শেখ বলেন, ‘এমন কোনো তথ্য আমাদের কাছে নেই। কেউ অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা নেব।’

এর আগে, বিএনপির যত গণসমাবেশ হয়েছে প্রায় প্রত্যেকটিতে মোবাইল চুরির ঘটনা ঘটেছে। কোথাও কোথাও চোরকেও ধরে ফেলেন উপস্থিত নেতা-কর্মীরা।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি, তত্ত্বাবধায়ক সরকার, সংসদ বিলুপ্ত ও সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বিএনপি বিভাগীয় সমাবেশ করছে। ইতিমধ্যে কয়েকটি বিভাগ ও ফরিদপুর জেলায় গণসমাবেশ করেছে দলটি। তারই ধারাবাহিকতায় সিলেটেও শনিবার (১৯ নভেম্বর) গণসমাবেশ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে দলটি।

এদিন সিলেট সরকারি আলিয়া মাঠে অনুষ্ঠিতব্য গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমঙ্গীর।

শুক্রবার বিকেলে দেখা যায়, মাঠের এক পাশে তৈরি করা হয়েছে মঞ্চ তৈরি। মাঠে চলছে মাইক টানানো হয়েছে এবং মাঠের দুই পাশে দুটি ‘বড় পর্দা’ লাগানো হয়েছে। মাঠে হাজারও বিভিন্ন স্থান থেকে আসা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত হয়েছেন। বেশকিছু নেতাকর্মী একেকজন একেক দায়িত্ব পালন করছেন।