গণসমাবেশে যোগ দিতে সিলেট পৌঁছেছেন মির্জা ফখরুল


ডেস্ক রিপোর্ট : গণসমাবেশে যোগ দিতে সিলেট পৌঁছেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার রাতে সিলেট পৌঁছান তিনি। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা সিলেট বিমানবন্দরে নেমে হযরত(র.) শাহজালাল মাজার জিয়ারত করতে রওনা হয়েছেন। সেখান থেকে ফিরে গণসমাবেশস্থলে আসবেন নেতারা।

এদিকে, ধর্মঘটসহ নানা বাধা-বিপত্তি মাড়িয়ে বিভাগীয় গণসমাবেশস্থল সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে এসেছেন বিএনপির নেতাকর্মীরা। খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন তারা। তবে সমাবেশের একদিন আগেই মাঠ উপচে পাশের রাস্তায় মানুষের জনস্রোত নেমেছে। গত বৃহস্পতিবার থেকে যে যেভাবে পেরেছেন সেভাবেই আগেভাগে সিলেট আলিয়া মাদরাসা মাঠে চলে এসেছেন।

বিভাগের তিন জেলা হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজারে আজ শুক্রবার ভোর ৬টা থেকে পরিবহন ধর্মঘট শুরু হওয়ায় কেউ কেউ এসেছেন নৌকায় করে। আবার কেউ এসেছেন মোটরসাইকেলযোগে। কেউ কেউ প্রাইভেটকার আবার কেউ পায়ে হেঁটে সমাবেশে এসেছেন। শুক্রবার সন্ধ্যায় মাঠ উপচে দলীয় নেতাকর্মীরা চৌহাট্টা-রিকাবীবাজার সড়কে অবস্থান নিয়েছেন।

এখন পর্যন্ত প্রায় ৬০ হাজার নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন বলে জানিয়েছেন বিএনপির নেতাকর্মী। এদের মধ্যে হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার থেকে শুধু মোটরসাইকেলে করেই প্রায় ১০ হাজার নেতাকর্মী এসেছেন। পুরো আলিয়া মাদরাসা মাঠ এখন মানুষে টুইটুম্বুর।