Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-18T11:50:52Z
মৌলভীবাজার

মৌলভীবাজারে ১৬ রোহিঙ্গা আটক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১৬ জন রোহিঙ্গাকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। রোববার (১৮ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম থেকে মৌলভীবাজারে আগত এনা পরিবহনের একটি বাস থেকে তাদের আটক করা হয়।

শ্রীমঙ্গল থানার সুত্রে জানা যায়, রোববার সকালে মৌলভীবাজার জেলায় কর্মরত পুলিশ পরিদর্শক ক্যশৈনু চট্টগ্রাম থেকে এনা পরিবহনে (গাড়ি নং ঢাকা মেট্রো ১৫-৬৭০৩) মৌলভীবাজার আসার পথে সেই গাড়িতে থাকা কিছু যাত্রীদের তার রোহিঙ্গা হিসাবে সন্দেহ হয়।

তিনি তাৎক্ষণিক বিষয়টি মৌলভীবাজার পুলিশ কন্ট্রোলরুমকে অবহিত করেন। মৌলভীবাজার পুলিশ কন্ট্রোল রুম বিষয়টি শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসারকে অবহিত করেন।

সকালে শ্রীমঙ্গল থানার এসআই মো. জাকির হোসেন আজ সকাল সাড়ে ৭ টার সময় শ্রীমঙ্গল চৌমুহনায় অবস্থান করেন। চট্টগ্রাম থেকে আগত এনা পরিবহনে গাড়িতে থাকা নারী-পুরুষ ও শিশু সহ মোট ১৬ জন যাত্রীকে রোহিঙ্গা হিসেবে শনাক্ত করেন। পরবর্তীতে তাদেরকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। তারা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করে বলে স্বীকার করে।

আটককৃত রোহিঙ্গারা অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে গমনের উদ্দেশ্যে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে মৌলভীবাজার এসেছিল মর্মে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। থানা হেফাজতে থাকা রোহিঙ্গাদের জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সর্দার এই তথ্য নিশ্চিত কিরে বলেন, আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ