Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-12-22T08:29:26Z
কোম্পানীগঞ্জ

কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীর ফেস্টুন ছেঁড়ায় যুবক গ্রেপ্তার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফেস্টুন ছেঁড়ার ঘটনায় দায়েরককৃত মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার সিলভাঙা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন কোম্পানিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

গ্রেপ্তারকৃত যুবক আল আমিন কোম্পানিগঞ্জ উপজেলার সিলভাঙা গ্রামের আরজু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভিডিও কনফারেন্সে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের উদ্বোধন উপলক্ষে মহাসড়কের বিভিন্ন জায়গায় সিলেটের সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ও ফেস্টুন টাঙায়। কোম্পানীগঞ্জ উপজেলার লাছুখাল নামকস্থানের দুটি সেতুতে থাকা সেই ফেস্টুনগুলো থেকে প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা। পরবর্তীতে এ ঘটনার প্রেক্ষিতে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন সওজের এক কর্মকর্তা।

কোম্পানিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী ঢাকা পোস্টকে জানান, প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ফেস্টুন ছেঁড়ার ঘটনায় আল আমিন নামে এক যুবককে সওজের দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ