Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-18T14:34:58Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে শিল্পকলা একাডেমি'র সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা মেলা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

জৈন্তাপুর প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলায় ১৪২৯ বাংলা বসন্ত বরণ উৎসব উপলক্ষে উপজেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমি আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা মেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারী) বিকেল ২টায় উপজেলা কমপ্লেক্স বটতলায় বসন্ত বরণ উৎসব উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা মেলা অনুষ্ঠিত হয়। 

এতে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী'র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ। বিশেষ অতিথি ছিলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক মোড়ল, কানাইঘাট থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ,জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম। 

সভায় বক্তারা বলেন, বাঙালি সংস্কৃতি'র অতীত ইতিহাস ও সাহিত্য চর্চা এবং বিকাশে বসন্ত বরণ আমাদের-কে অনুপ্রেরনা জুগিয়ে থাকে। 

বক্তারা আরও বলেন, বসন্ত বরণ উৎসবের মাধ্যমে আমাদের নতুন প্রজন্মের কাছে আবহমান বাংলার ঐতিহ্য তুলে ধরতে হবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জৈন্তাপুর আবাসিক প্রকৌশলী সজল চাকলাদার, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, হাবিবনগর চা-বাগানের ব্যবস্থাপক হুমায়ুন আহমদ,জৈন্তাপুর বিয়াম ডা: কুদরত উল্লাহ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান বিলাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার (মাধ্যমিক) মো: আজিজুল হক খোকন, সাইট্রাস গবেষনা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা জুটন চন্দ্র সরকার, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জুলহাস মিয়া, পুবালী ব্যাংক কর্মকর্তা মামুন আহমদ। 

অনুষ্টানে উপজেলা শিল্পকলা একাডেমির সংস্কৃতি কর্মী রেজাউল ইসলাম রাজা ও মো: এনামুল ইসলাম'র নেতৃত্বে শিল্পকলা'র স্থানীয় শিল্পী এবং খাসিয়া শিল্পদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।  
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ