Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-02-16T16:13:05Z
সিলেট

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ৩২

বিজ্ঞাপন

সিলেটে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এর মধ্যে হবিগঞ্জে পাঁচজন ও মৌলভীবাজারে একজন নিহত হয়েছে। এছাড়াও পৃথক দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩২ জন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের বাহুবল উপজেলার বাগান বাড়ি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। রাত পৌনে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, হবিগঞ্জের বাহুবলে বাস উল্টে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম। তিনি বলেন, সিলেট থেকে ছেড়ে আসা ‘হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস’ যাত্রিবাহী বাস বাহুবলের বাগানবাড়ি এলাকায় উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। এছাড়া আহত হন আরো ২০ জন। আহতদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজন বলেও জানান ওসি।

অন্যদিকে বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর এলাকায় যাত্রীবাহি ট্যাক্সি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো সাতজন।

নিহত শ্রমিকের নাম আবুল কালাম (২৬)। তিনি হবিগঞ্জ সদর উপজেলার পইল উত্তরপাড়ার সুলেমান মিয়ার ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন ইমন মিয়া (১৭), শাহিন মিয়া (১৯), রিমন মিয়া (৩৫), জুলহাস মিয়া (১৮), সাজিদ মিয়া (৫৫), হিমাংশু ধর (৪৫) ও আবু সালেক (২৯)। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা।

এছাড়া বুধবার দিবাগত রাত পৌনে ১১টায় মৌলভীবাজারে কমলগঞ্জ উপজেলায় প্রাইভেটকার ও অটোরিকশা সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁজজন আহত হন।

পুলিশ জানায়, শমশেরনগরের কানিহাটি চা বাগানের রাস্তার মোড়ে অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষের ঘটে। এ সময়ে অটোরিকশাচালক ও যাত্রীরা গাড়ি থেকে ছিটকে পড়ে যান। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধুরাম ভৌমিজ (৪২) মারা যান।

এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন কাঞ্চনী মাঝি, অর্জুন মাঝি, সনাতন মাঝি, রানী মাঝি ও কার্তিক মুন্ডা।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ